বলিউডবিনোদন

স্ত্রী অনুষ্কা শর্মার এইসব ছবিগুলো একেবারেই পছন্দ না বিরাট কোহলির

এই তালিকায় পিকে এবং বোম্বে ভেলভেটের মত কিছু ছবি আছে

×
Advertisement

আপনারা সকলেই জানেন, ভারতের পূর্ব ক্যাপ্টেন এবং ভারতের ক্রিকেট দলের এখনকার একজন দুর্ধর্ষ ব্যাটসম্যান বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা সবসময়েই সংবাদের শিরোনাম থাকেন তাদের দুজনের কেমিস্ট্রির জন্য। এই দুইজনকে একটি দারুন কাপল হিসাবে দেখা হয় এবং সারা বিশ্বে তাদের দুজনের বেশ সম্মান আছে। এই দুজনের বিবাহিত জীবন বেশ ভালো এবং তাদের এখন একটি কন্যা সন্তান আছে যার নাম ভামিকা। না চাইতেও এখন তাদের দুজনের এই সন্তান এখন সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয়।

Advertisement

তবে এই দুইজনের কেমিস্ট্রির পাশাপাশি তাদের দুজনের মধ্যে যে একেবারেই সবকিছু ভালো আছে তা কিন্তু বলা যায়না। আসলে নিজের কেরিয়ারে বিয়ের আগে এমন কিছু সিনেমায় অভিনয় করেছেন অনুষ্কা শর্মা, যেগুলি কিন্তু বিরাটের একেবারে ভালো লাগে না। তার সেইসব সিনেমায় এমন কিছু বোল্ড দৃশ্য রয়েছে যেগুলি কিন্তু বিরাটের খুব একটা ভালো লাগেনা। চলুন সেরকম কিছু সিনেমার ব্যাপারে জানা যাক

১. ব্যান্ড বাজা বারাত

Advertisement

রণবীর সিং এবং অনুষ্কা শর্মার এই ছবিতে তাদের দুজনের কিছু চুম্বন দৃশ্য এবং আরো কিছু বোল্ড দৃশ্য আছে। এই সমস্ত দৃশ্য খুবই বিরক্তিকর ছিল একটা সময়। এই কারণে বিরাট কোহলির এই সিনেমা ভালো লাগেনা

২. পিকে

এই সিনেমায় অভিনয় করেছিলেন আমির খান, অনুষ্কা শর্মা এবং সুশান্ত সিং রাজপুত। তবে এই সিনেমায় সুশান্তের সঙ্গে একটি বোল্ড দৃশ্য করেছিলেন অনুষ্কা শর্মা। এই দৃশ্যের জন্যই এই সিনেমা একেবারেই ভালো লাগেনা বিরাটের।

৩. NH10

এই সিনেমায় যেমন দারুন অভিনয় করেছিলেন অনুষ্কা, সেরকম ছিল তার বোল্ড অবতার। এই সিনেমায় বেশ কিছু সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন অনুষ্কা। এই সিনেমাটি এই কারণেই বিরাটের খুব একটা পছন্দ হয়না।

৪. বোম্বে ভেলভেট

অনুষ্কা শর্মা ও রণবীর কাপুর অভিনীত এই সিনেমায় অভিনয় করার সময় একাধিক বোল্ড পারফর্মেন্স দিয়েছেন অনুষ্কা। এই ছবিতে তার এমন কিছু সিন আছে যার জন্য বিরাটের এই ছবি খুব একটা পছন্দ হয়না।

Related Articles

Back to top button