ক্রিকেটবলিউডবিনোদন

Virat-Anushka: হোটেলের কর্মচারীদের উপস্থিতিতেই তিন টায়ার কেক কাটলেন বিরাট-অনুষ্কা, নিজেই ক্যামেরাবন্দি করলেন সেই দৃশ্য

×
Advertisement

নতুন বছরের শুরুটা অনুষ্কা ও ভামিকার সাথেই করলেন বিরাট কোহলি। আপাতত ভারতের গোটা টিম চলা টেস্ট সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকাতে রয়েছেন। আর সেখানেই স্ত্রী অনুষ্কা শর্মা ও মেয়ে ভামিকার সাথে নিউ ইয়ার পার্টিতে মেতে উঠলেন বিরাট কোহলি। তাদের সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে।

Advertisement

সম্প্রতি অনুষ্কা শর্মা নতুন বছরে বিরাট কোহলির সাথে ছবি শেয়ার করে সকলের উদ্দেশ্যে জানিয়েছেন, ২০২১ তাকে তার জীবনের সবথেকে সেরা উপহারটা দিয়েছে। অর্থাৎ এই বছরেই তিনি মা হয়েছেন। তাই মন থেকে ঈশ্বরের উদ্দেশ্যে ধন্যবাদ জানিয়েছেন অনুষ্কা। বিরাটের সাথে এদিন হোটেলের কর্মচারীদের উপস্থিতিতেই আনন্দ করে তিন টায়ার কেক কেটেছেন অভিনেত্রী, সেই দৃশ্য নিজেই ক্যামেরাবন্দি করেছেন বিরাট-অনুষ্কা।

Advertisement

অন্যদিকে বিরাট কোহলি অনুষ্কা শর্মার সাথে এবং কোচ রাহুল দ্রাবিড়ের উপস্থিতিতে নিজের সমস্ত টিম মেম্বারদের নিয়ে নতুন বছরের শুরুটা কাটিয়েছেন। সেই ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সকলকে নতুন বছরের শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। সকলেই যেন নতুন বছরটা খুব ভালো ভাবে কাটাতে পারেন, সেই প্রার্থনাই করছেন তিনি।

উল্লেখ্য সাউথ আফ্রিকা যাওয়ার সময় পাপারাজিৎদের ক্যামেরায় চলে এসেছিল তাদের মেয়ে ভামিকার ছবি। পরে বিরাট কোহলি নিজেই সকলকে অনুরোধ জানান তার মেয়ের ছবি না তোলার জন্য। পরে অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়ায় একটি বার্তার মাধ্যমে মিডিয়াকে ধন্যবাদ জানান তাদের গোপনীয়তাকে বজায় রাখার জন্য এবং প্রকাশ্যে তাদের মেয়ে ভামিকার ছবি না আনার জন্য।

মা হওয়ার পর অনুষ্কা শর্মা অ্যাডে কাজ করলেও এখনো বড়পর্দায় ফেরেননি তিনি। এই মুহূর্তে বিরাট কোহলি অনুষ্কা ও ভামিকাকে একেবারেই কাছ ছাড়া করতে রাজি নন। আইপিএল থেকে শুরু করে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে এখনো পর্যন্ত বিরাট কোহলি সাথেই রেখেছেন তাদের।

Related Articles

Back to top button