ভাইরাল & ভিডিও

Viral:বরের সাথে নিতবরের জায়গায় হাজির পোষ্য কুকুর, ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায়

এই বিয়ের অনুষ্ঠানে কুকুরটিকে দেখে সবাই চমকে গিয়েছেন

×
Advertisement

কথায় বলে কুকুর মানুষের সব থেকে প্রিয় বন্ধু। আসলে বলতে গেলে কুকুরের সঙ্গে মানুষের একটি অদ্ভুত নিবিড় সম্পর্ক রয়েছে। শুধুমাত্র বিশ্বস্ত কিংবা ভালো পোষ মানাতে নয়, যুগ যুগ ধরে কুকুরের সঙ্গে মানুষের ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্কের নজির আমরা দেখেছি। এই কারণে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া পশুদের ভিডিওর মধ্যে সবথেকে বেশি কুকুরের ভিডিও চোখে পড়ে। কখনো পোষ্যের সঙ্গে মালিককে হালকা মুডে আনন্দ করতে দেখা যায়, আবার কখনো নিজস্ব স্বভাব এ নেটিজেন্দের মন জয় করে নেয় কুকুর। কিন্তু বিয়ের অনুষ্ঠানে নিতবরের জায়গায় যদি কোন কুকুর আসে তাহলে কেমন হবে! সোশ্যাল মিডিয়ার দৌলত এরকমই একটি সুন্দর ভিডিও সাক্ষী থাকলো নেট দুনিয়া।

Advertisement

ভাইরাল ভিডিওতে দর্শন নন্দু পোল নামের একজন পাত্রকে দেখা গিয়েছে যিনি শেরওয়ানি পরে বাইকে করে আসছেন। আর দর্শনের সামনে বাইকে বসে রয়েছে দর্শনের পোষ্য কুকুরটি। সেই কুকুরটি পরনে রয়েছে একটি মেরুন রঙের শেরওয়ানি। যেহেতু বরের সঙ্গে এই কুকুরটি এসেছে, তাই তাকে নিতবর তকমা দেওয়া যেতেই পারে। ভিডিওটিতে ক্যাপশন এর হিসেবে দেওয়া আছে, ‘লাইক এ বস’।

এই ভিডিওটি কিছুদিন আগে ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছিল। সুন্দর ভিডিও টি ১.৭ মিলিয়ন ভিউ হয়ে গিয়েছে। লাইট ছাড়িয়ে গিয়েছে দুই লাখের বেশি। বরের সঙ্গে কুকুরটির এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে রীতিমতো ভাইরাল হয়েছে।

Advertisement

Related Articles

Back to top button