Categories: অফবিট

চমৎকার! রোবট ডান্স করে ভাইরাল হলেন ভারতীয় কন্যা, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক সুপ্ত প্রতিভা বিশ্বজগতের সামনে সহজেই চলে আসতে পারে। যদিও অনেককেই নতুন প্রজন্মের উচ্ছন্নে যাওয়ার পেছনে সোশ্যাল মিডিয়াকে দায়ী করেন। খানিকটা সত্যি হলেও পুরোটা নয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষ বিশ্বব্রহ্মাণ্ডের মানুষকে একটা অ্যান্ড্রয়েড ফোনের মধ্যে দেখতে পেলেও আসলে সে একাই হয়ে পড়েছে। মজা, আড্ডা, গল্প, গুজব এখন সব কিছুর মাধ্যমে ওই একটি মুঠোফোন। কিন্তু একথা অনস্বীকার্য যে, অনেক মানুষের সুপ্ত প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রীতিমত ভাইরাল হয়ে যায়।

Advertisement

এখানে ভিডিও দেখা যাচ্ছে একটি মেয়ে, দেখে মনে হচ্ছে খুব সাধারন ঘরের একটি মেয়ে, সে একটার পর একটা গানের সঙ্গে সুদক্ষতায় নাচছেন। না তার নাচটা আর পাঁচটা নাচের মতো নয়, সে একটার পর একটা গানের সঙ্গে রোবট নাচ নাচছেন।

Advertisement

তিভা যদি থাকে তাহলে সত্যিই কেউ আটকাতে পারে না একথা প্রমাণিত। সাজানো গোছানো বাড়িতে চার-পাঁচটা শিক্ষক-শিক্ষিকার সাহায্যে অনেকেই সুন্দর নাচতে পারেন কিন্তু কোনরকম প্রফেশনাল ট্রেনিং ছাড়া যে, এত সুন্দর রোবট ডান্স করা যায় তা ভিডিওটি না দেখলে একেবারেই বিশ্বাস হয় না। এত সুন্দর নাচ রীতিমতো সকলের মন জয় করে নিয়েছে। ভিডিওটি এই মুহূর্তে ৭০ হাজার এর উপর শেয়ার হয়েছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। অনেকে তো আবার এই মেয়েটিকে ভারতবর্ষের ‘জ্যান্ত রোবোট’ বলেছেন।

Advertisement

Recent Posts