ভাইরাল & ভিডিও

Viral Video: সিংহকে আদর করে জড়িয়ে চুমু খাচ্ছেন এক ব্যক্তি, তারপর যা হল…..

৩.৬ মিলিয়নের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন

×
Advertisement

আধুনিক ডিজিটাল জীবনে আট থেকে আশি এখন সকলের কাছেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবা থাকে। ইন্টারনেট জগত এখন বিশ্বের এক প্রান্তে বসে থাকার কোন মানুষের সাথে অন্য প্রান্তের যোগাযোগ মুহূর্তের মধ্যে করিয়ে দিতে পারে। ইন্টারনেট দুনিয়াতে মাঝে মাঝে এমন কিছু দেখা যায় যা দেখে চক্ষু চড়কগাছ হতে বাধ্য হয় সাধারণ মানুষের। বিশেষ করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে রকমারি ভিডিও ভাইরাল হয়। মাঝে মাঝে এই ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নেয় বিভিন্ন মানুষের প্রতিভার ভিডিও।

Advertisement

মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন পশুপাখির ভিডিও। পোষ্যদের অবাক করা কীর্তি মন জয় করে নেয় নেট নাগরিকদের। তবে মাঝে মাঝে এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় জঙ্গলের বিভিন্ন রুদ্ধশ্বাস ভিডিও। তবে সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে জঙ্গলের রাজার কীর্তি অভিভূত করেছে নেট নাগরিকদের। ঠিক কি হয়েছিল? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এক ব্যক্তি একটি সিংহকে আদর করছে ও তাকে চুমু খেয়ে ভালোবাসা ব্যক্ত করছে। শুনে নিশ্চয় অবাক হলেন। এবার ভাবছেন জঙ্গলের রাজাকে কি আবার এমন করে আদর করা যায়? আসলে ওই সিংহটি ব্যক্তিটির সাথে খুবই বন্ধুত্বপূর্ণ। তাই ব্যক্তিটি আদর করার পর ওই সিংহটি একদম বাড়ির বিড়ালের মত আদর খায়। এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, ভিডিওটি মূলত TikTok-এ ‘sandorlarenty’ ব্যবহারকারীর দ্বারা শেয়ার করা হয়েছিল। রিলটি ৩.৬ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে এবং ২১ লাখের বেশি লাইক পেয়েছে।

Advertisement

Related Articles

Back to top button