×
ভাইরাল & ভিডিও

Viral: ছোট্ট বাচ্চা মেযেকে আলিঙ্গন বাঁদরের, ভাইরাল ভিডিও

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে বাঁদরটি সকলের সাথে বন্ধুত্ব করার চেষ্টা করছে

Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হতে থাকে। আমরা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে দেখি কারো প্রতিভার ভিডিও জনমানুষের জনপ্রিয় হয়েছে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার দৌলতে। তবে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে মানুষের ভিডিও কি ভাইরাল হয়? সেরকম না, আমরা অনেক সময় দেখেছি সোশ্যাল মিডিয়াতে পশু পাখির ভিডিও সরীসৃপদের ভিডিও বেশ ভাইরাল হয়ে থাকে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে আমরা দেখতে পাচ্ছি, দুটি বানর মনের সুখে মদ্যপান করছে। দীর্ঘক্ষন মদ্যপান করার পর বানরগুলি স্বাভাবিকভাবেই অদ্ভুত আচরণ করতে শুরু করে। প্রথমদিকে ঠিকঠাক থাকলেও, পরবর্তীতে তাদের আচরণ পরিবর্তিত হতে থাকে। বানরের এই অদ্ভুত কান্ড কারখানার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হতে শুরু করেছে।

বন আধিকারিক সুশান্ত নন্দা নিজের টুইটার অ্যাকাউন্টে ভিডিও শেয়ার করে লিখেছেন, “নতুন বছরটি উপভোগ করছি। শুধুমাত্র মজার জন্য।” এই ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। বানরের এই অদ্ভুত কান্ড কারখানা ব্যাপক জনপ্রিয়তা পেতে শুরু করেছে নেট মাধ্যমে। সুশান্তের ভিডিওটি শেয়ার হওয়ার পরে, ইতিমধ্যেই ১ লক্ষ ২০ হাজার মানুষ এই ভিডিওটি শেয়ার করে ফেলেছেন। ভিডিওটি দেখার পর অনেকেই বিশ্বাস করতে পারছেন না, কিভাবে একটা বাদর এরকম কাণ্ড কারখানা করতে পারল।

Advertisement

সোশ্যা1ল মিডিয়া ব্যবহারকারীরা শেয়ার করেছেন এবং অনেকেই এই ভিডিওর নিচে কমেন্ট করেছেন। এই বিশেষ টুইটার ভিডিওটি প্রতিবেদন এর সঙ্গে যুক্ত করা হলো। এখান থেকে আপনি বুঝতে পারবেন, কেন এতটা জনপ্রিয় হয়ে উঠলো এই বাঁদরের ভিডিও।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা শেয়ার করেছেন এবং অনেকেই এই ভিডিওর নিচে কমেন্ট করেছেন। এই বিশেষ টুইটার ভিডিওটি প্রতিবেদন এর সঙ্গে যুক্ত করা হলো। এখান থেকে আপনি বুঝতে পারবেন, কেন এতটা জনপ্রিয় হয়ে উঠলো এই বাঁদরের ভিডিও।

Related Articles

Back to top button