×
ভাইরাল & ভিডিও

বয়স শুধুমাত্র একটি সংখ্যা, গ্রামের রাস্তায় ভারী স্পোর্টস বাইক চালিয়ে ভাইরাল বৃদ্ধা

ইয়ামাহা আর১৫ বাইক চালিয়ে ভাইরাল হয়েছেন ওই বৃদ্ধা ঠাকুমা, দেখে নিন ভিডিও

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এবং ভাইরাল এই দুটি কথা যেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। সোশ্যাল মিডিয়া ব্যবহার করা মানেই কোন না কোন একটি ভাইরাল ভিডিও চোখের সামনে আসবেই, সে হতে পারে নাচের ভিডিও কিংবা গানের ভিডিও, আবার হতে পারে কোন অ্যাডভেঞ্চার ভিডিও, তিনি সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল হবে এটা খুবই স্বাভাবিক বিষয় এই মুহূর্তে। সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল হলেই আরেকদিক থেকে বাড়তে থাকে জনপ্রিয়তা। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় এখন মানুষের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে।

Advertisement

যারা সোশ্যাল মিডিয়া ভিডিও ক্রিয়েটার আছেন, তাদের জন্য সোশ্যাল মিডিয়া হলো আয় করার একটি অন্যতম মাধ্যম। এর মাধ্যমে আপনারা দেশে-বিদেশের সমস্ত মানুষের সঙ্গে যোগাযোগ স্থাপন করে খুব সহজেই নিজের একটি আলাদা জনপ্রিয়তা তৈরি করবেন। একটি আলাদা ফ্যানবেস তৈরি হলে আপনারাও জনপ্রিয় হতে পারবেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মানুষের যা করছে সেটাই আপনাকে করতে হবে এরকম কোন কথা নেই, সোশ্যাল মিডিয়ার সকলের জন্য খোলা। আপনি যে কাজে পারদর্শী সেই কাজের মাধ্যমেই সোশ্যাল মিডিয়াতে নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন খুব সহজে।

একবিংশ শতাব্দীতে এখন মেয়েরা সবকিছুতেই পারদর্শী। তারা এখন সব কাজে ছেলেদের সঙ্গে কাধে কাধ মিলিয়ে চলছে। শহরতলীর মেয়েরা যখন স্কুটি থেকে শুরু করে বাইক সবকটাই চালাচ্ছেন, তখন আজকের একটি ঘটনা আপনাকে একদম তাজ্জব করে দেবে। এখানে দেখা যাচ্ছে একজন বৃদ্ধা গ্রামের রাস্তায় তার বাড়ির সামনে ইয়ামাহা কোম্পানির দুর্দান্ত স্পোর্ট বাইক আর১৫ বাইকটি চালাচ্ছেন। তার দাপুটে আত্মবিশ্বাসকে সামলানো রীতিমতো দায়। এত বয়স হয়ে গেলেও তার বাইক চালাতে কোন রকম সমস্যা নেই। বরং, আজকের যুগের অনেক মেয়েদের থেকেও তিনি ভালোভাবে তিনি বাইক চালাচ্ছেন।

Advertisement

এহেন ভারী বাইক চালানোর এই ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে। এমনকি বাইক চালাতে চালাতে তিনি রীতিমতো পোজ দিয়েছেন ভিডিওর জন্য। ঐ বৃদ্ধার এরকম মনোভাব এবং এনার্জি দেখে ওই বৃদ্ধাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যেই এই বৃদ্ধা পরিচিত হয়েছেন বাইকার গ্র্যানি হিসেবে। বয়স যে কেবলমাত্র একটি সংখ্যা সেটা ওই বৃদ্ধা বুঝিয়ে দিয়েছেন। আর আত্মবিশ্বাস আর মনের জোর থাকলে যে কোন কাজ যে করা যায়, সেটা ঐ বৃদ্ধা স্পষ্টভাবে দেখিয়ে দিলেন সকলকে।

Related Articles

Back to top button