বলিউডবিনোদন

বিরাট কোহলির বোন অপ্সরার চেয়ে কম নয়, সৌন্দর্যে যে কোন বলিউড অভিনেত্রীকে হার মানাবে

এই ছবিতে ভাবনা কোহলিকে অত্যন্ত সুন্দর দেখাচ্ছে

×
Advertisement

গোটা বিশ্ব বিরাট কোহলিকে তার ক্রিকেটের জন্য চেনে। তার স্টাইল এবং সৌন্দর্য্যের জন্যেও তিনি বেশ জনপ্রিয়। তিনি তার খেলাধুলা এবং তার সুদর্শন চেহারার জন্য সারা বিশ্বে পরিচিত। একই সঙ্গে বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার কারণেও তিনি অনেকটাই লাইমলাইটে থাকেন। বিরাটের ক্রিকেট দক্ষতা সকলের মধ্যে তাকে জনপ্রিয় করে রাখে। মানুষ তাকে শুধু ক্রিকেটার হিসেবেই দেখে না, একজন আদর্শ হিসেবেও দেখে থাকে। ভক্তরা বিরাট কোহলির ব্যক্তিগত জীবন নিয়েও খুব আগ্রহী এবং তার জীবনের সাথে সম্পর্কিত প্রতিটি ছোট জিনিসও তারা জানতে চান।

Advertisement

বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মাকে সবাই চেনেন, কিন্তু আজ আমরা আপনাদের জানাব বিরাট কোহলির বোন সম্পর্কে যিনি দেখতে খুব সুন্দরী এবং বলিউডের কোনো অভিনেত্রীর থেকে তিনি কিন্তু কম নন। আপনাদের জানিয়ে রাখি, বিরাট কোহলির বোনের নাম ভাবনা কোহলি। তিনি দেখতে খুবই সুন্দর। যদিও তিনি বিরাটের চেয়ে বয়সে বড় এবং তিনি ব্যবসার সঙ্গে যুক্ত। তিনি সঞ্জয় ধিংড়ার সাথে বিবাহিত, এবং এখন তিনি দুই সন্তানের জননী, তার সন্তানদের নাম আয়ুশ এবং মেহক। আপনাদের জানিয়ে রাখি, তিনি বিরাটের সাথে তার শৈশবের ছবি শেয়ার করেন কিছুদিন আগে। সেই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই সেটি হয়ে যায় ভাইরাল।

Advertisement

সৌন্দর্য্যে অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দেন বিরাট কোহলির বোন

আপনাদের জানিয়ে রাখি, ভাবনা বিরাটকে খুব ভালবাসেন। সৌন্দর্য্যের দিক থেকেও তিনি অভিনেত্রীদের টেক্কা দিতে পারেন বলা চলে। বিরাট এবং অনুষ্কার মেয়ের যখন জন্ম হয়, তখন বিরাটের বোন লাইমলাইটে ছিলেন। তখন থেকেই বিরাটের এই বোনের ব্যাপারে সকলে জানতে পারেন। আর তখন থেকেই সোশ্যাল মিডিয়াতেও বিরাটের বোনের চর্চা শুরু হয়।

Related Articles

Back to top button