×
জ্যোতিষ

২৭ এপ্রিল শুক্র মীন রাশিতে প্রবেশ করবে, জেনে নিন কোন রাশিতে কি প্রভাব পরবে

Advertisement

গ্রহ নক্ষত্রের বদল ঘটলে আমাদের সকলের জীবনেও কিছু পরিবর্তন আসে, তা আবার নির্ভর করে আমরা কোন রাশির জাতক জাতিকা তার ওপর। শুক্র গ্রহ ২৭ এপ্রিল 2022-এ মীন রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্রে, শুক্রকে প্রেম এবং সৃজনশীলতার কারক গ্রহ বলা হয়। এটি সেই গ্রহ যা আমাদের আর্থিক প্রাচুর্য এবং এটি থেকে আসে বিলাসিতা। শুক্রকে মীন রাশির আধ্যাত্মিক চিহ্নের মধ্যে সবচেয়ে শক্তিশালী বলে মনে করা হয় কারণ এখানেই এটি তার প্রকৃত সম্ভাবনা অর্জন করে। আসুন জেনে নেওয়া যাক শুক্রের এই অবস্থান কীভাবে বিভিন্ন রাশিকে প্রভাবিত করবে।

Advertisement

১) মেষ – আপনি আপনার পরিবারের সাথে সংযুক্ত থাকবেন এবং আপনার বাড়ির জন্য বিলাসবহুল আইটেমগুলিতে ব্যয় করতে চাইবেন। বিশেষ করে বিদেশ থেকে নতুন অংশীদারিত্ব তৈরি হতে পারে বলে ব্যবসায়ীরা পুরষ্কার পাবেন। সঙ্গীর সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে এবং বাড়িতে উৎসবের পরিবেশ থাকবে। যারা অবিবাহিত তারা তাদের চিত্তাকর্ষক কথোপকথন দক্ষতার কারণে তাদের সঙ্গীকে প্রভাবিত করতে সক্ষম হবে।

২) বৃষ- আপনি লক্ষ্য-ভিত্তিক হবেন এবং কিছু নতুন লোকের সাথে দেখা হবে যারা আপনার পেশাদার নেটওয়ার্ককে প্রসারিত করবে। অটোমোবাইল এবং পর্যটন ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিরা তাদের কর্মজীবনে উপকৃত হবেন। আপনি আত্মবিশ্বাসের একটি নতুন অনুভূতি পাবেন। বেতনভোগীরা কর্মক্ষেত্রে তাদের প্রচেষ্টার জন্য ভাল রিটার্ন আশা করতে পারেন। সঙ্গীর সাথে রোমান্টিক বন্ধন তুঙ্গে থাকবে।

Advertisement

৩) মিথুন – কেরিয়ারের অগ্রগতি এবং সর্বজনীন স্বীকৃতির ক্ষেত্রে আপনার জন্য দরজা খুলবে। কর্মক্ষেত্রে আপনার জ্ঞান এবং ক্ষমতা প্রদর্শন করা একটি ভাল ফল দেবে। অতীতে করা বিনিয়োগ লাভজনক হবে। ব্যক্তিগত জীবনে আপনি শান্তি অনুভব করবেন এবং আপনার সঙ্গীকে সময় দিতে পারবেন। আপনি আপনার প্রেমিকের সাথে কিছু পরিকল্পনা করতে পারেন।

৪) কর্কট – আপনার নতুন কিছু শেখার প্রবল ইচ্ছা থাকবে এবং আপনার মূল ধারণাগুলি আপনার কর্মজীবনে অত্যন্ত প্রশংসিত হবে। আপনি পোস্টে ইনক্রিমেন্ট বা পদোন্নতির জন্য যোগ্য হবেন এবং কিছু অনুকূল সংবাদ আশা করতে পারেন। আপনাদের মধ্যে কেউ কেউ সম্পত্তি বা রিয়েল এস্টেটে বিনিয়োগ করার কথা বিবেচনা করতে পারেন। আপনার বাবার সাথে আপনার সম্পর্ক উন্নত করার সময় এসেছে। পরিবারের সাথে দীর্ঘ দূরত্বের ছুটি আপনার জন্য সহায়ক প্রমাণিত হবে।

৫) সিংহ রাশি – আপনার কর্মজীবনে একটি নির্দিষ্ট পরিমাণ অনির্দেশ্যতা থাকবে। নতুন প্রকল্প পেতে বা মুলতুবি ইনক্রিমেন্ট পেতে সাময়িক বিলম্ব হতে পারে। গবেষণা বা গুপ্ত বিজ্ঞানের সাথে যুক্ত ব্যক্তিরা খুব উপকৃত হবেন। এখন আপনার ব্যবসায়িক অংশীদারের সাথে সুসম্পর্ক বজায় রাখুন কারণ অংশীদারিত্ব থেকে লাভের লক্ষণ রয়েছে। উত্তরাধিকার সংক্রান্ত বিষয়ে আপনাদের মধ্যে কেউ কেউ উপকৃত হতে পারেন।

৬) কন্যা রাশি – আপনার ব্যক্তিত্বে একটি ক্যারিশম্যাটিক উপাদান থাকবে যা আপনাকে আপনার চারপাশের লোকদের মনোযোগ আকর্ষণ করতে সাহায্য করবে। ব্যবসায়ীরা নতুন অংশীদারিত্ব গঠনের সম্ভাবনা রয়েছে। যারা অবিবাহিত তারা শীঘ্রই গাঁটছড়া বাঁধতে পারেন। বিবাহিতরা তাদের সঙ্গীর সাথে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে এবং একটি নতুন উদ্যম আপনার জীবনকে আনন্দে ভরিয়ে দেবে।

৭) তুলা -মজবুরির জন্য কিছু নেবেন না এবং আপনার অধিকারের জন্য লড়াই করার জন্য প্রস্তুত হন। একটি মুলতুবি পদোন্নতি নাও আসতে পারে যদি না আপনি এটি চাইতে পারেন৷ ব্যবসায়িক ব্যক্তিদের কোন অনুৎপাদনশীল মামলায় আটকা পড়া থেকে সতর্ক থাকতে হবে। সৌহার্দ্যপূর্ণভাবে সমস্যা সমাধানের চেষ্টা করুন। বিবাহিত দম্পতিরা সুখী এবং সহায়ক থাকতে পারে, তবে অবিবাহিত লোকেরা তাদের বর্তমান সম্পর্কের ক্ষেত্রে কিছুটা অনিশ্চয়তা লক্ষ্য করতে পারে।

৮) বৃশ্চিক – আপনার সৃজনশীলতা এবং বুধিমানি চিন্তাভাবনার অধ্যবসায় করবেন এবং জটিল সমস্যার উদ্ভাবনী সমাধান নিয়ে আসতে সাহায্য করবে। অন্যান্য দেশের বিশ্ববিদ্যালয়ে আবেদন করতে চান এমন শিক্ষার্থীরা সুসংবাদ শুনতে পাবেন। যারা বিবাহিত তারা পরিবারকে প্রসারিত করার প্রচেষ্টায় সুসংবাদ শোনার আশা করতে পারেন। যে কোন অনুমানমূলক বিনিয়োগ সিদ্ধান্ত এড়ানো উচিত।

৯) ধনু – আপনি আপনার কর্মজীবনে আরও ভাল করবেন এবং আপনার কর্মক্ষমতা উন্নত হবে। আপনি জীবনের সূক্ষ্ম জিনিসগুলির প্রশংসা করবেন এবং সেগুলি পেতে নগদ ব্যয় করতে আপত্তি করবেন না। কেউ কেউ নতুন গাড়ি পেতে পারেন। আপনি যখন খুশি হন, তখন আপনার যত্নশীল লোকদের সাথে সময় কাটানো সহজ হয়। বাড়িতে পারিবারিক কোনো অনুষ্ঠান হতে পারে। আপনি এবং আপনার প্রেমিক একটি চমৎকার সম্পর্ক হবে.

১০) মকর রাশি – কাজের সাথে সম্পর্কিত কিছু যাত্রার জন্য অপেক্ষা করতে পারেন। চাকরি পরিবর্তন করতে ইচ্ছুক ব্যক্তিরা নতুন চাকরির অফার পাবেন। আপনাকে আপনার সহকর্মীদের সাথে একটি দৃঢ় সম্পর্ক বজায় রাখতে হবে কারণ এটি আপনাকে অদূর ভবিষ্যতে পদোন্নতি পেতে সাহায্য করতে পারে। প্রিয়জনের সাথে সম্পর্ক মজবুত হবে। আপনার সঙ্গীর কর্মজীবনে ইতিবাচক পরিবর্তন আসবে, আপনার সন্তানেরা পড়াশোনায় ভালো করবে।

১১) কুম্ভ – আর্থিক বিষয়ে আপনি ভাগ্যবান হবেন। আপনার সঞ্চয় বাড়ানোর চেষ্টা করুন এবং দীর্ঘমেয়াদী বিকল্প হিসাবে সোনা বা অনুরূপ স্টকগুলিতে বিনিয়োগ করুন। আপনি আপনার পেশাদার ভবিষ্যত সম্পর্কে কিছু উত্সাহজনক খবর শুনতে পাবেন। প্রেম এবং রোমান্স খোঁজার ক্ষেত্রে অবিবাহিতরা ভাল সময় কাটাচ্ছে। বর্ধিত পরিবারের সাথে একটি মিলিত হওয়ার পরিকল্পনা করা যেতে পারে।

১২) মীন রাশি – হয়তো আপনার আত্মবিশ্বাস কিছুটা কমে যাচ্ছে, কিন্তু নেতিবাচক শক্তিকে আপনার লক্ষ্য থেকে বিক্ষিপ্ত হতে দেবেন না। আধ্যাত্মিক বিষয়গুলিতে লিপ্ত হওয়া আপনার চিন্তাভাবনাগুলিকে সংগঠিত করতে অনেক দূর এগিয়ে যাবে। গবেষণা বা বিশ্লেষণে নিয়োজিত ব্যক্তিরা তাদের পেশায় ভালো খবর শুনতে পাবেন। আপনার কর্মক্ষেত্রে লোকেদের আকৃষ্ট করতে আপনার মিষ্টি কথাবার্তা ব্যবহার করুন। অবিবাহিতরা তাদের ক্রাশকে খুশি করতে সক্ষম হবে যার সাথে কিছু সুখী স্মৃতি সংযুক্ত থাকবে।

Related Articles

Back to top button