×
ভাইরাল & ভিডিও

স্কুলের পথে এল প্রেম, রাস্তার মাঝে স্কুলছাত্রীকে গোলাপ দিয়ে প্রপোজ এক ছেলের, মুহূর্তে ভিডিও ভাইরাল

প্রেমের সপ্তাহে এমন মিষ্টি প্রেম নিবেদনের ভিডিও চোখের পলকে ভাইরাল হয়েছে

Advertisement

ফেব্রুয়ারি মাস শুরু হয়েছে সপ্তাহ খানেক আগেই। দ্বিতীয় সপ্তাহের শুরু থেকেই প্রেমের পালে হাওয়া লেগেছে। ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ভালোবাসার সপ্তাহ অর্থাৎ ভ্যালেন্টাইন্স উইক। রোজ ডে দিয়ে শুরু হয় সপ্তাহের শেষে ১৪ ফেব্রুয়ারি হবে ‘গ্র্যান্ড সেলিব্রেশন’। ভালোবাসার দমকা হাওয়াতে এখন ভাসছেন সকলেই। প্রেমিক প্রেমিকারা রোজ ডে, প্রপোজ ডে থেকে শুরু করে হাগ ডে ও কিস ডে উপভোগ করার জন্য পুরোপুরি প্রস্তুত। সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিং চলছে প্রেমের বিভিন্ন মিষ্টি ভিডিও। এমনই একটি ভিডিও নিয়ে আজকের এই প্রতিবেদন।

Advertisement

এখনকার দিনে আট থেকে আশি সকলেই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া অ্যাপ ব্যবহার করে থাকেন। তাই তো বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয়, ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার ইত্যাদি। এখনকার দিনে মানুষ কিছু আশ্চর্যজনক বা অবাক করা বা হাসির ঘটনার সম্মুখীন হলেই তা ক্যামেরাবন্দি করে নেয়। এছাড়া কিছু কিছু সময় বিশেষ কিছু মুহূর্তকে সারাজীবনের জন্য বাঁচিয়ে রাখার জন্য ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন অনেকেই। সম্প্রতি একটি প্রেম নিবেদনের ভিডিও এই ভালবাসার সপ্তাহে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

এখনকার দিনে স্কুল বয়সে প্রেম নিবেদন প্রায়ই দেখা যায়। ব্যাপারটা বেশ কিউট লাগে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, স্কুল ড্রেস পরে রাস্তা দিয়ে একটি বেশ সুন্দরী মেয়ে যাচ্ছিল। হঠাৎই তাকে একটি ছেলে রাস্তার মাঝে হাঁটু গেঁড়ে বসে গোলাপ দিয়ে প্রেম নিবেদন করে। প্রথমে মেয়েটি ফুল নিতে অস্বীকার করে এগিয়ে গেলেও, পরে আবার পিছনে ফিরে এসে গোলাপটি নিয়ে প্রেম স্বীকার করে। মেয়েটি গোলাপটি হাতে নেওয়ার সাথে সাথে আনন্দে আত্মহারা হয়ে লাফালাফি শুরু করে দেয় ওই ছেলেটি।

Advertisement

এই ভিডিওটি চলতি প্রেমের সপ্তাহে সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ড করছে। অনেকেই ভিডিওটিকে শেয়ার করেছেন এবং অগুনতি মানুষ ভিডিওটিকে দেখেছেন। অনেকেই কমেন্ট করে লিখেছেন, “এসব দেখে স্কুলের দিনের কথা মনে পড়ে গেল।” তো আবার কেউ লিখেছেন, “এরকম প্রপোজের মজাটাই আলাদা।” তবে কেউ কেউ কটাক্ষ করে বলেছেন যে এই বয়সে প্রেম নিবেদনের থেকে পড়াশোনায় মন দেওয়া উচিত। তবে সবমিলিয়ে ভ্যালেন্টাইন সপ্তাহে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গেছে ওই প্রেম নিবেদনের কিউট ভিডিও।

Related Articles

Back to top button