×
বিনোদনবলিউড

উরফি জাভেদের সাহসিকতা যেন থামার নামই নিচ্ছে না, ক্যামেরায় ধরা পড়ল অভিনেত্রীর অসাধারণ লুক

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছেন। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

Advertisement

সম্প্রতি উরফি জাভেদ আবারো নিজের পোশাকের জন্যই চর্চায় উঠে এসেছেন। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী কালো মনোকিনিতে তিনটি ছবি শেয়ার করে নিয়েছেন। বর্তমানে যা ভাইরাল নেটনাগরিকদের পাশাপাশি তার অনুরাগীদের মাঝেও। এই পোশাকে খোলা এলোমেলো চুলে ছিলেন অভিনেত্রী। ছবিগুলির সাথে ক্যাপশন কি দেবেন বুঝতে পারেননি তিনি, সে কথাই ক্যাপশনে নিজেই লিখে জানিয়েছেন অভিনেত্রী। এই মনোকিনি বেশে যে তাকে যথেষ্ট আবেদনময়ী লাগছিল, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। কোন একটি রিসর্টেই এই ফটোশুট করেছেন অভিনেত্রী, তা ছবিগুলি দেখেই স্পষ্ট হয়েছে।

Advertisement

অভিনেত্রীর শেয়ার করা এই ছবিগুলোতে তার চোখে-মুখে আবেদনের ছোঁয়া স্পষ্ট ছিল। তার এই লুক মুগ্ধ করেছে তার অনুরাগীদেরও। এই বেশে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। রাতের ঘুম উড়েছে অভিনেত্রীর একাধিক পুরুষ ভক্তদের। তবে এবার তার ছবিতে নেতিবাচক মন্তব্যের থেকে ইতিবাচক মন্তব্যের পরিমাণ বেশি, তা কমেন্টবক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে। বলাই বাহুল্য, অভিনেত্রী খুব ভালোভাবেই জানেন কিভাবে মিডিয়ার চোখ নিজের ওপর দীর্ঘসময় টিকিয়ে রাখতে হয়। বারবার সেকথা তিনি নিজেই প্রমাণ করে দেন।

Related Articles

Back to top button