বিনোদনবলিউড

উরফি জাভেদের সাথে লেট নাইট পার্টিতে এমন কাজ করলেন রাখি সাওয়ান্ত, পোশাক সামলালেন পারলেন না

×
Advertisement

রাখি সাওয়ান্ত ও উরফি জাভেদ প্রতিদিন প্রতিনিয়ত কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তাদের পোশাক-আশাক হাবভাব মিডিয়ার আলোচ্য বিষয়। নিজেদের উপর মিডিয়ার আলো টিকিয়ে রাখতে যেকোনো সীমা পর্যন্ত যেতে পারেন তারা, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। সম্প্রতি এক পার্টিতে এই দুই অভিনেত্রীকে একইসাথে দেখা গিয়েছে। এই মুহূর্তে সেই পার্টিরই বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার পাতায় থেকে থেকেই বিতর্কে জড়াতে দেখা যায় এই দুই অভিনেত্রীকে। ওনারা দুজন একসাথে হলেই সেটি চর্চার আলোয় উঠে আসবে, তা আর নতুন করে বলার কিছু নেই। সম্প্রতি এই পার্টিতে অন্যান্যদের সাথে উপস্থিত ছিলেন তারাও। বলিউডের গানে রীতিমতো তুমুল নেচেছেন দুজনে। পাপারাজিৎদের ক্যামেরার সামনে একসাথে কথাও বলেছিলেন তারা।

Advertisement

পাপারাজিৎদের ক্যামেরার সামনেই ৩ মিলিয়ন ফলোয়ার্সের জন্য তাকে অনেক শুভেচ্ছা দিয়েছেন রাখি সাওয়ান্ত। এরপর উরফি সকলের সামনেই জানিয়েছেন, ৩০০ মিলিয়ান হলে আরো বড় করে পার্টি করা হবে। অভিনেত্রীর এই কথা শুনে পাপারাজিৎদের সকলেই তার উদ্দেশ্যে প্রশ্ন করেন, সেই পার্টি কোথায় হবে? তার উত্তরে তিনি জানান দুবাইতে সেই পার্টি দেবেন তিনি। তার কথা শুনে সকলেই হেসে উঠেছিলেন ঐ মুহূর্তে। উল্লেখ্য, কয়েকদিন আগেই নিজের ৩ মিলিয়ন ফলোয়ার্স হওয়ার আনন্দে গোয়াতে নিজের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করেছিলেন তিনি।

সম্প্রতি ‘ভাইরাল ভয়ানী’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে রাখি সাওয়ান্তের দেখানো একটি স্টেপ হাইহিল পড়ে থাকার জন্য করে দেখাতে পারেননি উরফি জাভেদ। তবে এই ঘটনা চোখের সামনে দেখে পাপারাজিৎরা হেসে ফেলেন সকলেই। এদিন, উরফিকে সাদা শর্ট স্কার্ট ও অন্তর্বাসে দেখা গিয়েছে। পাশাপাশি রাখি সাওয়ান্তকে কালো শাড়ি ও স্লিভলেস ডিজাইনার ব্লাউজে দেখা গিয়েছে। সম্প্রতি সেই পার্টিরই বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে, তার মধ্যে এটি অন্যতম।

Related Articles

Back to top button