×
বলিউডবিনোদন

ক্যামেরার সামনেই জিন্সের বোতাম খুলে ফেললেন উরফি জাভেদ, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি নীল রঙের ব্রালেট এবং একটি সাদা শার্ট ও জিন্স পরে নিজের স্টাইল স্টেটমেন্ট শো করতে বিগ বস ওটিটি থেকে সিলভার স্ক্রীনে নিজে একটা বেশ ভালোমতো পসার জমিয়ে ফেলেছেন অভিনেত্রী উরফি জাভেদ। তার বোল্ড স্টাইল স্টেটমেন্ট এর জন্য মাঝে মধ্যেই আমরা তাকে বি-টাউনের চর্চায় দেখতে পাই। তা খোলামেলা পোশাকের থেকে শরীর দেখিয়ে তিনি এর আগেও নানান বিতর্কের সম্মুখীন হয়েছেন। কিন্তু এই সমস্তকে খুব একটা বেশি পাত্তা দিতে তিনি চান না। বরং সমস্ত সমালোচনাকে ছুড়ে ফেলে দিয়ে তিনি নিজের জীবনে এগিয়ে যেতে চান।

Advertisement

ইনস্টাগ্রাম এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তিনি মাঝেমধ্যেই ধরা দেন নিজের বোল্ড অবতারে। পুরুষের মন ঘায়েল করা তার কাছে খুবই সহজ। এর আগেও তার পোশাক বিভ্রাট হয়েছে বটে, কিন্তু সমস্ত পোশাকেই তিনি নিজেকে দারুণভাবে মানিয়ে গুছিয়ে নেন। অ্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে মিউজিক ভিডিও, সব জায়গাতেই উরফি জাভেদ তার স্টাইল স্টেটমেন্ট দেখিয়ে সকলকে মোহিত করে রাখেন।

তবে সম্প্রতি তার একটি ছবি ইন্টারনেট দুনিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হতে শুরু করে দিয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে একেবারে খোলামেলা লুকে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, তার শরীর থেকে পোশাক খুলে পড়ছে এবং তিনি নিজেই নিজের জিন্সের বোতাম খুলছেন। এই ভিডিওতে তাকে বেশ হট লাগছে। তার পরনে আছে একটি নীল রঙের ব্রালেট, তার সাথেই আছে একটি সাদা রঙের শার্ট, যেটি তার কাঁধ থেকে খুলে পড়ছে এবং আছে একটি নীল রঙের ডেনিম জিন্স।

Advertisement

উর্ফি জাভেদের ছবি তার সকল ফ্যানের কাছেই বেশ নজরকাড়া। এই ছবিগুলিও ব্যাপকভাবে জনপ্রিয় এখন সোশাল মিডিয়া প্রোফাইলে। তার ভক্তরা কমেন্ট সেকশন রীতিমতো ভরিয়ে ফেলেছেন দারুন দারুন কমেন্টের মাধ্যমে। তবে অনেকেই করেছেন অনেক বিপরীত কমেন্ট এবং অনেকেই তার সমালোচনা করছেন। তবে যাইহোক এইসবকে খুব একটা পাত্তা একেবারেই দিতে চাইছেন না তিনি। বরং এই ছবিতে নিজের বোল্ড অবতারে ধরা দিয়ে ভক্তদের মন জয় করে নিয়েছেন তিনি।

Related Articles

Back to top button