বিনোদনবলিউড

Bhojpuri Video: আম্রপালিকে প্রকাশ্যে চুমু খেতে গিয়ে নিয়ন্ত্রণহীন নীরাহুয়া, ভিডিও ভাইরাল

ভাইরাল ভিডিওটি প্রায় ১০ লাখ মানুষ দেখেছেন

Advertisement
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। আজকের এই প্রতিবেদনে এমন কিছু ভোজপুরি অভিনেত্রীদের নাম আপনাদের জানাবো যারা লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে সাহসী মিউজিক ভিডিওতে অভিনয় করে ফ্যানদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন।

Advertisement
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রি এবং সাহসিকতা নিদর্শন, এই দুই বিষয় নিয়ে কথা বললে প্রথমেই সকলের মনে যেই নামটা আসে, তিনি হলেন আম্রপালি দুবে। আপনি যদি ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য। অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। অভিনেত্রীর মিউজিক ভিডিও রিলিজ করলে তা সুপারহিট হতে বাধ্য। নিজের ক্যারিয়ারে আম্রপালি দুবে বেশিরভাগ কাজ করেছেন জনপ্রিয় ভোজপুরি অভিনেতা নিরহুয়ার সাথে। অনস্ক্রিন বা রিয়েল ওয়ার্ল্ড সবেতেই এই দুই তারকার কেমিস্ট্রি বেশ মজবুত। তাঁরা সবসময় একসাথে থাকেন। পাশাপাশি ভোজপুরী ফ্যানেদেরও এই জুটির মজবুত কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়।

Advertisement

সম্প্রতি এই নিরাহুয়া অর্থাৎ দীনেশ লাল যাদবের একটি মিউজিক ভিডিও নিয়ে শোরগোল পড়ে গেছে ইন্টারনেটে। আসলে অভিনেতার পুরনো গান “লে লা বালামুয়া হামকে করা” সোশ্যাল মিডিয়াতে নতুন করে ভাইরাল হচ্ছে। এই গানে তারকা জুটির রোমান্টিক কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে সকলের। এই ভিডিওটি প্রায় ১০ লাখ মানুষ দেখেছেন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button