টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Mithai: মিঠাইকে চুমু খাবে উচ্ছেবাবু! ধারাবাহিকের নতুন প্রোমো ঘিরে হইচই ফ্যানেদের

টেলিভিশনের এক নম্বর জোড়ি ‘সিদাই’। টিআরপি তালিকায় গত কয়েক মাস ধরে এক নম্বরে ‘মিঠাই’। আর জি বাংলার এই সিরিয়ালের সাফল্যের পিছনে রয়েছে সৌমিতৃষা-আদৃতের জমজমাট অনস্ক্রিন কেমিস্ট্রি। অফস্ক্রিনে যদিও খুব বেশি দুজনে একসঙ্গে ধরা দেন না। সেই নিয়ে অল্প-বিস্তর গুঞ্জনও শোনা যায় টেলিপাড়ায় কানপাতলে। তবে দুজনের অনস্ক্রিন রসায়ন সবকিছুকে বরাবর ছাপিয়ে গিয়েছে। 

আপাতত ধারাবাহিকে দেখা গিয়েছে, মন থেকে মিঠাইয়ের সঙ্গে নিজের বিয়ে মেনে নিয়েছে উচ্ছেবাবু। দুজনের খুনসুটি,ঝগড়া আর মনের ভিতর লুকিয়ে থাকা প্রেম এতোদিন ধরে জমিয়ে উপভোগ করছে বাঙালী মা কাকিমা। তবে দুজন দুজনকে ভালোবাসে সে কথা এখনো প্রকাশ্যে বলে উঠতে পারেনি দুজনেই। তবে তুফান মেলের প্রতি দিন দিন অধিকারবোধ আর কর্তব্যপরায়নতা বেড়েই চলেছে উচ্ছেবাবুর। দাদুর নাতির মিঠাইয়ের প্রতি অনুভূতিগুলো চুটিয়ে এনজয় করছেন মিঠাই ভক্তরা। এর মাঝেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো৷ আর এই প্রমো যদেখে চক্ষু চড়কগাছ মিঠাই অনুগামীদের।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের এক নম্বর ধারাবাহিক হল মিঠাই। আর সেই তকমা ধরে রাখতে প্রতি সপ্তাহে আসছে একের পর এক ট্যুইস্ট। প্রতিদিনই এই শোতে আসছে নতুন নতুন টুইস্ট। কিছুদিন আগে নিপা-রুদ্রর লাভস্টোরিতে অকর্জার প্রবেশ, লক্ষীপুজোর দিন সোম-তোর্সার বিয়ে। এরপর এই সপ্তাহে কি হবে? এবার এল উচ্ছেবাবু আর তুফান মেলের চুমু! হ্যাঁ, এবার যতকাণ্ড হতে চলেছে এই চুমুকে ঘিরে। সামনেই সিডের জন্মদিন। আর প্রিয় উচ্ছেবাবুর জন্মদিন বলে কথা। তাই স্পেশ্যাল দিনে মিঠাই শেফের ভূমিকায়।

আর মিঠাই-এর রান্নাঘরে এদিন তৈরি হয়েছে ‘চিকেন ইন লেমন বাটার সস’। জনাই-এর মেয়ে মিঠাই মনোহরা, পাবদক মাছে ঝালের বদলে এমন কিছুও একটা বানাতে পারে তা তো বরের ধারণার বাইরে। সিড ভাবেননি তাঁর বৌয়ের কীর্তি। তাই দিদিয়াকে সিদ্ধার্থ বলে দেয়- ‘এটা দুর্দান্ত হয়েছে, আমার তো শেফের হাতে চুমু খেতে ইচ্ছে করছে’। এরপরই মিঠাই শেফকে হাজির করা হয় সকলের সামনে। আর মিঠাইরানিকে তো দেখে এবার অবাক সিড। তবে এক্ষেত্রে ছেড়ে দেওয়ার পাত্রী নয় নিপা। সে তো সবার সামনে বলেই বলে- ‘দাদাভাই তুই না শেফকে কী একটা করবি বলছিলি?’

একথা শুনে ছটপটে মিঠাই রানী তো লাজে রাঙা। অন্যদিকে গাল লাল হতে দেখা গেল সিদ্ধার্থেরও। হল্লা পার্টি যে এই বিষয়টা এত সহজে ছেড়ে দেবে না তা অজানা নয়, কিন্তু চুমুটা কি সত্যি খাবে সিড এখন এটাই দেখার। আর এই ভাবনাতেই এখন পাগল হয়ে যাচ্ছে ফ্যানেরা। এই প্রমো আসতেই কেউ বলছেন, ‘এবার মিঠাই ভক্তদের নাচার পালা’। কেউ আবার লিখছেন, ‘এই এপিসোডটা দেখতে গিয়ে হার্ট অ্যাটাক না হয়ে যায়’। সিদাই জুটির অনুরাগীরা দারুণ উত্তেজিত আসন্ন এই স্পেশ্যাল এপিসোড ঘিরে। 

Related Articles

Back to top button