ভাইরাল & ভিডিও

Viral: স্কুলড্রেসে হিন্দি গানে স্কুলের উঠোনে উদ্দাম নাচ এক যুবক যুবতীর, ভাইরাল ভিডিও

×
Advertisement

বিনোদন জগতের এখন প্রধান তারা সোশ্যাল মিডিয়া। আট থেকে আশি সকলের হাতে মোবাইল ফোন চলে আসায় এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা অত্যন্ত সহজলভ্য হয়ে গিয়েছে। তাই তো গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব। বর্তমানে ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা। আসলে, সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করলে তা নেটিজেনরা লাইক ও কমেন্ট করেন। যার ফলে ওই পোস্ট ভাইরাল হয়ে যেতে পারে।

Advertisement

বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। কোনো কোনো ভিডিওতে থাকে কারুর নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা অবাক করে দিয়েছে গোটা ইন্টারনেট দুনিয়াকে। কি ছিল সেই ভিডিওতে? জানতে হলে আজকের এই প্রতিবেদন সম্পূর্ণ পড়ুন।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে টিফিন টাইমের সময় একটি স্কুলে অনেক ছাত্র-ছাত্রী একসাথে উঠোনে জড়ো হয়েছে। সেখানে একটি হিন্দি গান চলছে এবং তাতেই নিজের মুভ দেখাতে শুরু করে এক ছাত্র। প্রথমে সে একা নাচতে শুরু করলেও কিছুক্ষণের মধ্যেই এক যুবতী তার সাথে গানের তালে কোমর দোলাতে শুরু করে। হিন্দি গানে ওই যুবক যুবতীর তালের সাথে তাল মিলিয়ে অসাধারণ সুন্দর স্টেপ মন জয় করে নেয় উপস্থিত সকলের। প্রত্যেকে করতালি দিয়ে দুইজনকে উৎসাহ দিতে শুরু করে। ছাত্রদের মধ্যে কেউ একজন এই বিশেষ মুহূর্ত ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে পোস্ট করে।

Advertisement

ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে memes.bks নামক একটি পেজ থেকে। এই মজার ভিডিও পোস্ট হতেই তাতে রীতিমতন লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন নেটিজেনরা। ইতিমধ্যেই অগুনতি মানুষ ভিডিওটি দেখেছেন এবং ২ হাজারের বেশি মানুষ ভিডিওতে লাইক দিয়েছেন। অনেকেই কমেন্ট করে জানিয়েছেন যে তারা তাদের স্কুল জীবন খুবই মিস করছেন। তবে একদল নেটিজেন ভিডিও দেখে বলেছেন স্কুলে এমন নাচ সত্যিই মেনে নেওয়া যায় না। সবমিলিয়ে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Related Articles

Back to top button