টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

TRP তালিকা: দ্বিতীয় সপ্তাহে বাজিমাত ‘উমা’র, সেরা ‘মিঠাই’ ‘অপু’! চমক আছে শন -সৃজলা

বাঙালির ড্রয়িং রুমে কখনও ঘাটতি দেখা যায়নি বিনোদনের। এই মহামারীতে পরপর সিনেমা হলের দরজা বন্ধ হলেও রমরমিয়ে চলেছে বাংলা ধারাবাহিক। আর প্রতি সপ্তাহে ধারাবাহিকের টিআরপি চার্ট খলেই বোঝা যায়, দর্শকদের বাংলা ধারাবাহিকের প্রতি রয়েছে বিশেষ আকর্ষণ। প্রতি সপ্তাহের মতো লক্ষীবারেও টিআরপির রেজাল্ট আউট হয়ে গিয়েছে। দর্শক মনে কেমন জায়গা করে নিতে পারল দুই চ্যানেলের প্রতিটি ধারাবাহিক ও তাঁর অভিনেতা-অভিনেত্রীর অভিনয় আর আজ সেটাই দেখার দিন।

এই টিআরপির রেজাল্টে বিগত ছয় মাস ধরে নিজের বিজয়রথ নিয়ে বেরিয়ে পড়েছেন। এবারেও ফাস্ট গার্লের তকমা ধরে রেখেছে মিষ্টি মেয়ে মিঠাই। ১০.৮ পেয়ে প্রথম স্থান দখল করলো মিঠাই আর সিড। অন্যদিকে দুই নম্বরেও নিজেদের পাকাপাকি জায়গা করে নিয়েছে জি বাংলার ‘অপরাজিতা অপু’র অপু আর দীপু। তাঁদের প্রাপ্ত নম্বর ৮.৪।

অন্যদিকে সেরার লড়াইয়ে দ্বিতীয় সপ্তাহেও দারুণ রেজাল্ট জি বাংলার ‘উমা’র। বর্তমানে অভিনেতা নীল ভট্টাচার্যের দুই মেগা শোই সেরা দশের তালিকায় জায়গা করে নিয়েছে। গত সপ্তাহের মতো এ সপ্তাহেও তিন নম্বর উমা, একই চ্যানেলের ‘করুণাময়ী রানি রাসমণী’ সিরিয়ালের সঙ্গে তিন নম্বর জায়গা ভাগ করে নিয়েছে এই দুই মেগা ধারাবাহিক। আর চতুর্থ স্থানে আছে যমুনা আর সঙ্গীত।

চলতি সপ্তাহে সেরা পাঁচের তালিকাতেই জায়গা করে নিয়েছে তিনটি ধারাবাহিক যা বুঝিয়ে দিচ্ছে টিআরপির লড়াই কতখানি জমে উঠেছে। গত সপ্তাহে ষষ্ঠস্থানে পিছিয়ে গিয়েছিল সর্বজয়া। এ সপ্তাহে একধাপ উপরে উঠে সেরা পাঁচে জায়গা করে নিয়েছে দেবশ্রীর এই ধারাবাহিক। তবে রেটিং কিন্তু এসপ্তাহে আরও খানিকটা কমেছে। এ সপ্তাহে ৭.৫ রেটিং পয়েন্ট নিয়ে পঞ্চম সর্বজয়া, ধুলোকণা ও খড়কুটোর সঙ্গে জায়গা ভাগ করে নিয়েছে এই ধারাবাহিক।

ঋষিরাজ আর পিহুর বিয়ের টানাপোড়েনের জেরে টিআরপি তালিকায় ভালো ফলাফল ‘মন ফাগুন’-ধারাবাহিকের। ষষ্ঠস্থানে জায়গা করে নিয়েছে এই জুটি। শ্রীময়ী আর এই পথ যদি না শেষ হয় যৌথ ভানে রয়েছে সপ্তম স্থানে। আর অষ্টমস্থানে একই সঙ্গে তিনটি সিরিয়াল- গঙ্গারাম, খেলাঘর আর কৃষ্ণকলি। আর নবম স্থানে আছে মহাপীঠ তারাপীঠ আর কড়িখেলা। অন্যদিকে দশম স্থান দখল করেছে বরণ আর দেশের মাটি।

একনজরে দেখে নিন কত নম্বর পেল সেরা দশের তালিকায় কোন কোন ধারাবাহিক কত নম্বর পেল।

১.মিঠাই- ১০.৮

২.অপরাজিতা অপু- ৮.৪

৩.উমা,করুণাময়ী রানি রাসমণি- ৮.১

৪.যমুনা ঢাকি- ৮.০

৫.সর্বজয়া,ধুলোকণা,খড়কুটো- ৭.৫ (পঞ্চম)

৬.ন ফাগুন- ৬.৯

৭.শ্রীময়ী,এই পথ যদি না শেষ হয়- ৬.৫  

৮.গঙ্গারাম, খেলাঘর, কৃষ্ণকলি- ৫.৮

৯. মহাপীঠ তারাপীঠ, কড়িখেলা- ৫.৭

১০. বরণ, দেশের মাটি- ৫.৪

Related Articles

Back to top button