টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

TRP: মিঠাই, যমুনা, উমা, খুকুমণির হাড্ডাহাড্ডি লড়াইতে জায়গা পেল না শ্রীময়ী

আজ সপ্তাহের চতুর্থ দিন অর্থাৎ ছোটপর্দার ধারাবাহিক গুলির ফল প্রকাশের দিন। অর্থাৎ সব ধারাবাহিকের টিআরপি তালিকা প্রকাশের দিন। প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকার দিকে নজর থাকে আপামর দর্শকের। কোন ধারাবাহিক কাকে পেছনে ফেলে এগিয়ে গেল, কে পিছিয়ে গেল। এই সব কিছুই জানা যায় এই টিআরপি তালিকা থেকে। খুকুমণির হাত ধরে স্টার জলসার টিআরপিতে প্রথম পাঁচে এসেছে। তবে জি বাংলার মিঠাই রানির রাজত্বে থাবা বসাতে এখনও পর্যন্ত সফল নয় কেউ।

বছর শেষ হতে চললো তবু নিজের রাজপাট কায়েম রেখেছে সিডি বয় আর তার তুফান মেল। প্রতিবারের মতো এই সপ্তাহে প্রথম স্থান ধরে রেখেছে সকলের প্রিয় মিঠাই রানী। ১১. ১ পয়েন্ট নিয়ে এবারেও প্রথম স্থান দখল করে রেখেছে মিঠাই। তবে গত সপ্তাহে মিঠাই এর ঘাড়ে নিশ্বাস ফেলেছিল স্টার জলসার নতুন ধারাবাহিক খুকুমণি হোম ডেলিভারি। তবে এই সপ্তাহে খুকুমণি হোম ডেলিভারির রান্নার স্বাদ একটু হলেও বিচ্যুত হয়েছে। তাই দ্বিতীয় স্থান থেকে খুকুমণি কয়েক ধাপ পিছনে চলে এসেছে। খুকুমণিকে স্ট্রেট ব্যাটে ছক্কা হাঁকিয়ে ৯ .৫ রেটিং নিয়ে যুগ্মভাবে এগিয়ে এসেছে।

এদিকে ৯.১ স্কোর নিয়ে তৃতীয় স্থানে পিছিয়ে গিয়েছে খুকুমণি হোম ডেলিভারি। তবে এবারে চতুর্থ স্থানেই রয়েছে জি বাংলার ধারাবাহিক দেবশ্রী রায় অভিনীত সর্বজয়া। সর্বজয়ার সঙ্গে একই সাথে যুগ্মভাবে রয়েছে অপরাজিতা অপু। অপুর বিডিওর রেডিও বাজানো যে দর্শকরা ভালোই পছন্দ করছেন তার প্রমাণ এই টিআরপির তালিকাতে বলছে। সর্বজয়া এবং অপু দুজনেরই প্রাপ্ত নম্বর ৮.০। আগের সপ্তাহের মতো পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার মন ফাগুন।

এছাড়াও পঞ্চম থেকে দশম স্থানে রয়েছে স্টার জলসার বেশ কয়েকটি ধারাবাহিক ৭.৬ রেটিং নিয়ে যুগ্মভাবে ষষ্ঠ স্থান দখল করেছে ধূলোকণা এবং আয় তবে সহচরী। ৭.৫ রেটিং নিয়ে সপ্তম খেলাঘর। অষ্টম স্থানে রয়েছে করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব, পয়েন্ট ৭.২। .১ পয়েন্ট সামান্য পিছিয়ে নবম গঙ্গারাম। সর্বশেষ অর্থাৎ দশ নম্বর ধারাবাহিক হিসেবে টিআরপি তালিকায় রয়েছে  জি বাংলার কৃষ্ণকলি। কৃষ্ণকলির প্রাপ্ত নম্বর ৬.৮। তবে টিআরপির শেষলগ্নে এসে টিআরপি তালিকায় সেরা দশে জায়গা হলনা শ্রীময়ীর। একই হাল ‘খড়কুটো’র। ৬.৬ রেটিং পয়েন্ট নিয়ে ১২তম স্থান পেয়েছে শ্রীময়ী। ৬.৩ পয়েন্টের সঙ্গে ১৩ নম্বর স্থানে নেমে গেছে সৌগুনের কাহিনি। 

বৃহস্পতিবার মানেই টিআরপি রেজাল্ট সামনে আসবার দিন। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় প্রথম স্থান ধরে রাখল মিঠাই। এই সপ্তাহে ১১.১ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম স্থান ধরে রেখেছে মিঠাই। স্বভাবতই উচ্ছসিত মিঠাই ভক্তরা। এই নিয়ে একটানা ৩৭ সপ্তাহ টিআরপি চার্টে প্রথম মোদক পরিবার। এই সাফল্য মোটেই চাড্ডিখানি কথা নয়! এই সপ্তাহে দ্বিতীয় স্থান খোয়ালো খুকুমণি হোম ডেলিভারি, তবে চ্যানেল সেরা । এক ধাপ নীচে নেমেছে স্টার জলসার এই হিট মেগা। এইবার যৌথভাবে দ্বিতীয় উমা ও যমুনা ঢাকি। দুজনের সংগ্রহে ৯.৫ রেটিং পয়েন্ট। অন্যদিকে ৯.১ নম্বর পেয়ে তৃতীয় খুকুমণি। সর্বজয়া এবং অপরাজিতা অপু যুগ্মভাবে চার নম্বর স্থানটি দখল করেছে, তাঁদের প্রাপ্য নম্বর ৮.০। সেরা পাঁচে জায়গা করে নিয়েছে ঋষিরাজ আর পিহুর প্রেমের গল্পও। মন ফাগুনের সংগ্রহে ৭.৯ রেটিং পয়েন্ট। অন্যদিকে প্রায় শেষলগ্নে এসে টিআরপি তালিকায় সেরা দশে জায়গাই পেল না শ্রীময়ী! একই হাল ‘খড়কুটো’র। ৬.৬ রেটিং পয়েন্ট নিয়ে ১২তম স্থান পেয়েছে শ্রীময়ী, আর  ৬.৩ পয়েন্টের সঙ্গে ত্রায়োদশ স্থানে নেমে গেছে সৌগুনের কাহিনি। 

এক নজরে দেখে নিন এই সপ্তাহেত সেরা ১০-এর তালিকা-

১.মিঠাই- ১১.১

২. উমা,যমুনা ঢাকি- ৯.৫

৩. খুকুমণি হোম ডেলিভারি- ৯.১  

৪. সর্বজয়া,৷ অপরাজিতা অপু- ৮.০

৫. মন ফাগুন- ৭.৯

৬.ধুলোকণা, আয় তবে সহচরী- ৭.৬

৭.খেলাঘর- ৭.৫

৮.রাণী রাসমণি- ৭.২

৯.গঙ্গারাম- ৭.১

১০.কৃষ্ণকলি-  ৬.৮

Related Articles

Back to top button