টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

TRP List: ‘মিঠাই’কে হাড্ডাহাড্ডি টক্কর ‘যমুনা ঢাকি’র, টিআরপি তালিকায় ফের কামব্যাক শ্রীময়ীর

×
Advertisement

বাঙালির ড্রয়িং রুমে কখনও ঘাটতি দেখা যায়নি বিনোদনের। এই মহামারীতে পরপর সিনেমা হলের দরজা বন্ধ হলেও রমরমিয়ে চলেছে বাংলা ধারাবাহিক। আর প্রতি সপ্তাহে ধারাবাহিকের টিআরপি চার্ট খলেই বোঝা যায়, দর্শকদের বাংলা ধারাবাহিকের প্রতি রয়েছে বিশেষ আকর্ষণ। প্রতি সপ্তাহের মতো লক্ষীবারেও টিআরপির রেজাল্ট আউট হয়ে গিয়েছে। দর্শক মনে কেমন জায়গা করে নিতে পারল দুই চ্যানেলের প্রতিটি ধারাবাহিক ও তাঁর অভিনেতা-অভিনেত্রীর অভিনয় আর আজ সেটাই দেখার দিন।

Advertisement

এই টিআরপির রেজাল্টে বিগত ছয় মাস ধরে নিজের বিজয়রথ নিয়ে বেরিয়ে পড়েছেন। এবারেও ফাস্ট গার্লের তকমা ধরে রেখেছে মিষ্টি মেয়ে মিঠাই। উৎসব আত আইপিএল শেষ হয়ে গেলেও এসপ্তাহেও এখনও ১৫+ টিআরপি তালিকা প্রকাশিত হয়নি, তবে ইতিমধ্যে ২+ টিআরপি তালিকা সামনে এসেছে। টিআরপি চার্টে ফের এক পয়লা নম্বর স্থান দখলে রেখেছে জি বাংলার সকলের প্রিয় মোদক পরিবার। সেরার সিংহাসন থেকে মিঠাই রানিকে এবারেও সরানো গেলনা। আর হবেই বা কি করে এই সপ্তাহে মিঠাইয়ের মূল আর্কষণ ছিল কার্তিক ঠাকুর। আর তাতেই চলতি সপ্তাহে ফের একবার লাফিয়ে বেড়েছে মিঠাই-এর রেটিং। এই সপ্তাহে তুফান মেল আর উচ্ছেবাবুর প্রাপ্ত নম্বর ১০.৯।

কিন্তু তুফান মেল আর উচ্ছেবাবু প্রথম হলেও তাদের অনবরত কড়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছে যমুনা ঢাকী। এই সপ্তাহে আগের থেকে কিছুটা নম্বর বাড়িয়ে দ্বিতীয় স্থান ধরে রাখল ‘যমুনা ঢাকি’। এদের প্রাপ্ত নম্বর ৮.৫। আর সেরা পাঁচের বাকি জায়গাগুলিও এবারে নিজের কাছে দখলে রাখল জি বাংলা। তিন নম্বরে এবারেও থাকল নবাগত ‘উমা’। আর চতুর্থ স্থানে যুগ্মভাবে রয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি’ ও ‘অপরাজিতা অপু’ আর পঞ্চম স্থানে এগিয়ে এসেছে ‘সর্বজয়া’। ফের সর্বজয়া সেরা পাঁচে নিজের জায়গা করলো। এদের প্রাপ্ত নম্বর যথাক্রমে ৮.১, ৭.৮, ৭.৬।

Advertisement

এই সপ্তাহেও টিআরপির সেরা পাঁচের লিস্টে নাম লেখাতে পারলোনা স্টার জলসার কোনও ধারাবাহিক। ৭.২ রেটিং পয়েন্ট নিয়ে ছয় নম্বরে রয়েছে ঋষিরাজ-পিহুর ‘মন ফাগুন’ এগিয়ে এল। আর এই সপ্তাহে আবার চ্যানেল টপার হল মন ফাগুন। ফের একটু পিছিয়ে গেল সাত নম্বরে রয়েছে ধুলোকণা। এর প্রাপ্ত নম্বর হল ৭.১। অন্যদিকে সোজা আট নম্বরে নাম লেখালো খড়কুটো। এদের প্রাপ্ত নম্বর ৭.০। তবে দীর্ঘদিন পর টিআরপি তালিকায় সেরা দশে কামব্যাক করেছে সকলের প্রিয় ‘শ্রীময়ী’। দিঠী আর ছোটুর বিয়ের ট্র্যাক দর্শকদের নজর কেড়েছে তা স্পষ্ট। ৬.৮ রেটিং পয়েন্ট নিয়ে নবম স্থানে ফিরলো স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক। আর দশম স্থানে নাম লেখালো ‘এই পথ যদি না শেষ হয়’। এর স্কোর হল ৬.৫।

উল্লেখ্য, টিআরপি তালিকায় এই প্রথম সেরা দশে জায়গা করে নিতে পারেনি ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। উমা শুরু হওয়ার পর প্রথমবার এই ঘটনা ঘটল। স্লট বদলের জন্যই কি টিআরপির এই পতন? অন্যদিকে
রিয়ালিটি শো-এর টিআরপিতে এগিয়ে আছে ত ‘ডান্স বাংল ডান্স’। তাদের প্রাপ্ত নম্বর হল ৭.৪। তারপরই রয়েছে ‘দাদাগিরি আনলিমিটেড’, সকলের প্রিয় দাদার সঞ্চালিত এই শো-এর ঝুলিতে রয়েছে ৬.৯ রেটিং পয়েন্ট। স্টার জলসার গানের রিয়ালিটি শো ‘সুপার সিংগার সিজন-৩’-এর রেটিং একদমই রয়েছে তলানিতে, এই সপ্তাহে মাত্র ৩.৭ রেটিং পয়েন্ট পেয়েছে।

এক নজরে দেখে নিন ধারাবাহিকের সেরা দশের তালিকা-

১.মিঠাই- ১০.৯

২. যমুনা ঢাকি- ৮.৫ (দ্বিতীয়)

৩. উমা- ৮.১

৪.করুণাময়ী রানি রাসমণি, অপরাজিতা অপু- ৭.৮

৫.সর্বজয়া- ৭.৬

৬.মন ফাগুন- ৭.২

৭.ধুলোকণা- ৭.১

৮.খড়কুটো- ৭.০

৯.শ্রীময়ী- ৬.৮

১০.এই পথ যদি না শেষ হয়- ৬.৫

Related Articles

Back to top button