টলিউডবিনোদন

TRP: টিআরপি তালিকায় এবার স্টার জলসা সুপারস্টার, খুকুমণি আর ফুলঝুড়ি করলো ম্যাজিক

×
Advertisement

এই সপ্তাহের টিআরপি তালিকা বৃহস্পতিবার সঠিক সময়ে বেরিয়ে গিয়েছে। আর এই সপ্তাহের বাজিমাত করলো স্টার জলসা, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকদের পেছনে ফেলে এগিয়ে গেল স্টার জলসার একাধিক ধারাবাহিক। এই সপ্তাহের টিআরপি লিস্ট পুরো ছবিটাই বদলে গিয়েছে এই সপ্তাহে, সেরা দশের মধ্যে বেশির ভাগ জায়গা জুড়ে রয়েছে স্টার জলসার একাধিক ধারাবাহিক। আর অনেকটাই পিছিয়ে গেলো জি বাংলা। আর বছরের শেষ মাসে সুখবর হল স্টার জলসার অনুগামীদের জন্য।

Advertisement

প্রতি সপ্তাহের মতো ১১.১ পেয়ে এইবারে প্রথম স্থানে রয়েছে জি বাংলার মিঠাই ধারাবাহিক। তবে এরপর‌ই সবাইকে অবাক করে ৮.৯ পেয়ে দ্বিতীয় স্থানে জায়গা করে নিল স্টার জলসার খুকুমণি হোম ডেলিভারি। টিআরপি-র লড়াই পিছিয়ে পড়া স্টার জলসার হাল ধরল খুকুমণি। চ্যানেলের সবচেয়ে নতুন ধারাবাহিক এক্কেবারে শুরু থেকেই টিআরপি তালিকায় নিজের আধিপত্য কায়ম করে রেখেছে। পঞ্চম থেকে এ সপ্তাহে সোজা দু-নম্বরে দীপান্বিতা রক্ষিত ও রাহুল মজুমদার অভিনীত এই ধারাবাহিক। প্রাপ্ত রেটিং পয়েন্ট ৮.৯।

৮.৬ পেয়ে তৃতীয় স্থানে জি বাংলার দুটি ধারাবাহিক অপরাজিত অপু আর উমা। ৮.৫ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে জি বাংলার যমুনা ঢাকি এবং সর্বজয়া। তবে এরপর থেকে প্রায় পুরো টিআরপি তালিকাতেই জায়গা করে নিয়েছে স্টার জলসার বেশিরভাগ ধারাবাহিকগুলি। ৭.৪ পেয়ে পঞ্চম স্থানে পৌঁছে গেল লালন আর ফুলঝুড়ির ধূলোকণা। যা গত সপ্তাহে পিছিয়ে ছিল দশম স্থানে। আবার অনেকটা এগিয়ে ৭.৩ পেয়ে ষষ্ঠ স্থানে স্টার জলসার খেলাঘর। আবার রোহিত সেন আসার প্রাক্কালে ও ধারাবাহিকের গল্প নিয়ে নানান বিতর্ক তৈরী হলেও, ৭.১ পেয়ে সপ্তম স্থানে জায়গা করে নিল স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিক।

Advertisement

আর গত সপ্তাহ থেকে খানিকটা পিছিয়ে এই সপ্তাহে ৭.০ পেয়ে অষ্টম স্থানে পৌঁছে গেল স্টার জলসার মন ফাগুন। আর ৬.৯ পেয়ে নবম স্থানে কোনো রকমে জায়গা করলো স্টার জলসার খড়কুটো। তবে ৬.৭ পেয়ে দশম স্থানে জায়গা করে নিয়েছে মোট চারটি ধারাবাহিক। এর মধ্যে ২টি ধারাবাহিক জি বাংলার করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্ব এবং এই পথ যদি না শেষ হয় অন্যদিকে স্টার জলসার বরন এবং গঙ্গারাম ও আছে দশম জায়গায়। এই সপ্তাহের টিআরপি তালিকার প্রথম পাঁচে জি বাংলার কয়েকটি ধারাবাহিক থাকলেও প্রথম দশে সেভাবে জায়গা করতে পারল না অন্যান্য ধারাবাহিকগুলি।

ধারাবাহিকের টিআরপিতে সুপারস্টার স্টার জলসা হলেও নন-ফিকশনে বাজিমাত জি বাংলার। দাদাগিরি চলতি সপ্তাহে ছক্কা হাঁকিয়েছে ৬.৫ সৌরভ। টিআরপি রেটিং এ সেরার সেরা সকলের প্রিয় দাদা। আর চ্যানেলের ডান্স রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ আর ৫.৪ নম্বর পেয়ে রাজত্ব কায়েম রেখেছে সে জায়গায় অনেকটা পিছিয়ে স্টারের রিয়ালিটি শো, ‘সুপার সিঙ্গার ৩’। ৩.৯ নম্বর নিয়েই সন্তুষ্ট থাকতে হল এই শোকে।

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

১. মিঠাই- ১১.১

২.খুকুমণি হোম ডেলিভারি- ৮.৯  

৩. অপরাজিতা অপু-,

৪. যমুনা ঢাকি, সর্বজয়া-৮.৫

৫. ধূলোকণা- ৭.৪

৬.খেলাঘর- ৭.৩

৭.শ্রীময়ী- ৭.১

৮.মন ফাগুন- ৭.০

৯.খড়কুটো- ৬.৯

১০.করুণাময়ী রাণী রাসমণি, এই পথ যদি না শেষ হয়, গঙ্গারাম, বরণ- ৬.৭

 

 

Related Articles

Back to top button