টেক বার্তা

২০ হাজার টাকার কমে সেরা পাঁচ ফোন, দেখুন তালিকা



বর্তমানে একের পর এক নতুন ফোন লঞ্চ হওয়া মাত্রই আমরা ভাবতে বাধ্য হয় আমাদের জন্য কোন ফোনটি সঠিক সেই বিষয়ে। আপনিও যদি কিছুদিনের মধ্যে একটি ফোন কিনবেন বলে ভেবে থাকেন, তবে আজকের প্রতিবেদনটি আপনাদের অনেকটা সাহায্য করতে চলেছে। আজ এই প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি ২০ হাজার টাকার কমের কিছু ফোন সম্পর্কে। চলুন জানা যাক সেই ফোনের তালিকা সম্পর্কে

Redmi Note 10 Pro Max

এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ১০৮ Mp এর কোয়াড ক্যামেরা সেট আপ। অন্যদিকে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে। অন্যদিকে রয়েছে ৩৩ w এর ফাস্ট চার্জিং এর সাপোর্ট। গ্রাহক এই ফোনটিকে Mi.com থেকে ১৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Samsung Galaxy F41

এই ফোনে কোম্পানির তরফ থেকে দেওয়া হয়েছে ৩২ mp এর সেলফি ক্যামেরা এবং ৬৪ mp এর ট্রিপল ক্যামেরা সেট আপ। এই ফোনে কোম্পানি দিয়েছে ৬০০০ mAh এর ব্যাটারি। বলা বাহুল্য, এই স্মার্টফোনকে কেবল ১৪,৪৯৯ টাকায় কিনতে পারবেন গ্রাহক।

Redmi Note 10S

যদি এই তালিকায় অপর এক সেরা ফোনের কথা আপনি ভেবে থাকেন তবে সেটি হল Redmi Note 10S। এই ফোনের দাম ১৫ হাজার টাকার ও কম। গ্রাহক কেবল ১৪,৯৯৯ টাকায় এই স্মার্টফোনকে কিনতে পারবেন। এই ফোনে প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে Mediatek Helio G85 SoC এর চিপসেট। অন্যদিকে রয়েছে ৬৪ MP এর কোয়াড রিয়ার ক্যামেরা সেট আপ। সাথে রয়েছে ১৩ mp এর সেলফি ক্যামেরা। ব্যাটারি হিসেবে এই স্মার্টফোনে ৫০০০ mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে।

Realme X7

এই ফোনে কোম্পানির পক্ষ থেকে দেওয়া হয়েছে Mediatek Dimensity 800U এর প্রসেসর। রয়েছে ৬.৪ ইঞ্চির স্ক্রিন। অন্যদিকে রয়েছে ৬৪ mp এর কোয়াড ক্যামেরা সেট আপ। সাথে ১৬ mp এর সেলফি ক্যামেরা। এই ফোনের দাম ১৯,৯৯৯ টাকা।

Poco X3 Pro

এই ফোনটি এই তালিকায় থাকা অন্যতম জনপ্রিয় ফোন বলা চলে। এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে। অন্যদিকে রয়েছে ৩৩ w এর ফাস্ট চার্জিং এর সাপোর্ট। পাওয়ার প্রদানের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ৫১৬০ mAh এর ব্যাটারি। এই ফোনটিকে গ্রাহক ১৮,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

Related Articles

Back to top button