Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

দেবাঞ্জনের নিরাপত্তারক্ষীর সঙ্গে রাজ্যপাল, ছবি প্রকাশ করল তৃণমূল কংগ্রেস

আজ সাংবাদিক বৈঠকে তৃণমূল মুখপাত্র সুখেন্দু শেখর রায় দুটি ছবি প্রকাশ করলেন



দেবাঞ্জন দেবকে নিয়ে বর্তমানে রাজ্য রাজনীতি একেবারে তোলপাড় হয়ে রয়েছে। প্রথমেই বিজেপি দাবি করেছিল, এই ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে ধৃত দেবাঞ্জনের সঙ্গে তৃণমূল কংগ্রেসের বেশ কিছু ছবি রয়েছে। এই কারণে, দেবাঞ্জন দেব সম্পূর্ণরূপে তৃণমূল কংগ্রেসের সঙ্গে জড়িত বলে অভিযোগ বিজেপির। কিন্তু, গতকাল নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, দেবাঞ্জনের সঙ্গে বিজেপি এবং অন্যান্য পার্টির বেশ কিছু ছবি রয়েছে, এবং সেগুলি আগামী দিনে দেখতে পাবেন। এই ঘোষণার ঠিক ২৪ ঘন্টার মধ্যেই তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠক করে বিজেপির বিরুদ্ধে বোমা ফাটালেন তৃণমূলের জাতীয় মুখপাত্র শুখেন্দু শেখর রায়।

এই ছবিতে দেখা যাচ্ছে, একটি জায়গায় দেবাঞ্জন দেব দাঁড়িয়ে রয়েছেন এবং তার পিছনে রয়েছে তার নিরাপত্তারক্ষী। অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে ওই নিরাপত্তারক্ষী সস্ত্রীক রাজ্যপালের পিছনে দাঁড়িয়ে রয়েছেন। সুতরাং, রাজ্যপালের সঙ্গে নিরাপত্তা রক্ষীর বেশ ভালই যোগাযোগ রয়েছে বলে জানিয়েছে তৃণমূল কংগ্রেস।

সুখেন্দু শেখর বললেন, “ভুয়ো টিকাকান্ডের প্রতারক দেবাঞ্জন দেবের পিছনে দাঁড়িয়ে রয়েছে তার নিরাপত্তারক্ষী যার নাম অরবিন্দ বৈদ্য। এই অরবিন্দ ভুয়ো কিনা বলতে পারবোনা।” অন্যদিকে আরেকটি ছবি দেখিয়ে তৃণমূলের রাজ্যসভার সাংসদ বললেন, ” এটা চিনতে পারেন কিনা দেখুন তো। ওই নিরাপত্তারক্ষী কাদের পিছনে দাঁড়িয়ে আছে? মাননীয় রাজ্যপাল এবং তার আত্মীয়দের সঙ্গে হাসিমুখে দাঁড়িয়ে আছেন দেবাঞ্জনের নিরাপত্তারক্ষী।”

এই ছবি দেখিয়ে রাজ্যপাল এবং দেবাঞ্জন এর একটি ঘনিষ্ট যোগাযোগের ইঙ্গিত দিলেন শুখেন্দু শেখর রায়। তিনি বললেন, ” শোনা যাচ্ছে এই নিরাপত্তারক্ষীর মাধ্যমে কোনো বিশেষ ব্যক্তির কাছে খাম এবং উপহার পাঠাতেন দেবাঞ্জন। আমরা দলের পক্ষ থেকে সম্পূর্ণ বিষয়টি তদন্তকারীদের সামনে রাখব। আমরা চাইব সমস্ত তথ্য প্রকাশ করা হোক। যারা এই টিকা নিয়ে মানুষকে অসুবিধায় ফেলেছেন তাদের কাউকে রেয়াত করা হবে না। রাজ্যপালের সঙ্গে যদি এই প্রতারক এর কোন যোগসাজশ থাকে, এবং যদি ছবিটি সত্য বলে প্রমাণিত হয়, তাহলে এটা গণতন্ত্রের পক্ষে অত্যন্ত ভয়ঙ্কর হবে। “

Related Articles

Back to top button