×
টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Tiyasha Roy: খুশি নন দর্শক, রান্নারঘরের নতুন সঞ্চালিকা শ্যামাকে ‘মানি না’! ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়

Advertisement

কয়েকদিন আগেই জি বাংলার পর্দায় শেষ হয়েছে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক। গত তিনবছর ধরে ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকদের মনোরঞ্জন করেছেন তিয়াসা রায়। শ্যামার চরিত্রে ইতি টেনে একটা ছোট বিরতি নিয়ে পাহিড়ে ঘুরতে চলে গিয়েছিলেন অভিনেত্রী। ছুটি কাটানোর বিভিন্ন মুহূর্তের দৃশ্য তুলে ধরেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতেই। ধারাবাহিক শেষের পর নিজের অনুরাগীদের খুব শীঘ্রই পর্দায় নতুন রূপে ফিরে আসার আশ্বাস দিয়েছিলেন।

Advertisement

এবার নতুন রূপে জি বাংলার পর্দাতেই ফিরছেন তিয়াসা রায়। নিজের পেজ থেকে ফেসবুক লাইভে এসে সেকথা নিজেই জানিয়েছেন পর্দার শ্যামা। ২৬’শে জানুয়ারি থেকে জি বাংলার অন্যতম জনপ্রিয় রান্নার রিয়্যালিটি শো ‘রান্নাঘর’এর সঞ্চালিকা হিসেবেই দেখা যাবে তিয়াসাকে। তিনি নিজেই জানিয়েছেন, বিশেষ বিশেষ কিছু রান্নার রেসিপি নিয়ে হাজির থাকবেন জি বাংলার পর্দায়। নতুন রূপে ছোটপর্দায় ফিরে আসতে পেরে তার অনুরাগীদের পাশাপাশি তিনি নিজেও খুশি, তা তিনি তার হাবেভাবেই বুঝিয়ে দিয়েছেন।

Advertisement

তবে রান্নাঘরের সঞ্চালিকা হিসেবে সুদীপার জায়গায় তিয়াসাকে মানতে নারাজ দর্শকরাই। তাকে জি বাংলার রান্নাঘরে সঞ্চালিকা হিসেবে দেখা যাবে, এই খবর সামনে আসতেই নেটিজেনদের মধ্য থেকে উঠেছে ‘মানিনা’ ঝড়। তারা কেউই মানতে চাইছেন না তিয়াসাকে। আজ থেকে নয় সুদীপা চ্যাটার্জী দীর্ঘদিন ধরে রান্নাঘরের সঞ্চালিকার ভূমিকায় রয়েছেন। হঠাৎ করেই সঞ্চালিকার পরিবর্তন মানতে পারছেন না অনেকেই। তার ঝলখ মিলছে কমেন্ট বক্সেই।

তবে নেতিবাচকের পাশাপাশি ইতিবাচক মন্তব্যও দেখা গিয়েছে। অনেকেই তাকে এই নতুন রূপে স্বাগত জানিয়েছেন। উল্লেখ্য, তিয়াসা বারবারই বলেছেন তিনি কিছু বিশেষ পর্ব নিয়ে আসতে চলেছেন। যেখানে থাকছে কিছু বিশেষ রান্নার রেসিপি। অনেকেই তাকে এই নতুন রূপে ফিরে পেয়ে খুশি হয়েছেন। তাকে জি বাংলার পর্দায় আবারো দেখতে পেয়ে তার অনুরাগীরা বেজায় খুশি, শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন তাকে।

Related Articles

Back to top button