বিনোদনবলিউড

সাহসিকতার সব সীমা ছাড়িয়ে গেলেন এই সুন্দরী, ছবি দেখে ঘাম ঝরছে ভক্তদের

×
Advertisement

টিনা দত্ত নামটা হিন্দি টেলিভিশন জগতের একটি পরিচিত নাম। ১৯৯৬ সালেই তিনি পা রেখেছিলেন অভিনয় জগতে। ২০০৮ সালের ধারাবাহিক ‘উত্তরণ’এর ইচ্ছা চরিত্র তাকে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছিল, যা অভিনেত্রী বজায় রেখেছেন এখনো। ধারাবাহিকটি কালার্স টিভিতে সম্প্রচারিত হত। বর্তমানে অভিনেত্রীর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। আজকের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই অ্যাক্টিভ তিনি, তা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হবে।

Advertisement

হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে যথেষ্ট বোল্ড, তা নিয়ে কোন সন্দেহের অবকাশ নেই। অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই তার সেইসমস্ত ছবি ও ভিডিওর দেখা মিলবে। অভিনয়ের পাশাপাশি প্রায়ই তিনি একাধিক বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করে থাকেন। সম্প্রতি তেমনি একটি ফটোশুটের মাধ্যমে একেবারে বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি। একসাথে চারটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই তার অসংখ্য অনুরাগীরা তা পছন্দ করেছেন, জানিয়েছেন ভালোবাসাও।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী একেবারে বোল্ড লুকে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। অফ-হোয়াইট মনোকিনিতে একেবারে নুড মেকাপে ছিলেন তিনি। তার বক্ষ ভাঁজের বেশিরভাগ অংশই ছিল দৃশ্যমান। চুল টেনে হস্টেল বেঁধেছিলেন। তার এই ছবিগুলো দেখেই বোঝা গিয়েছে এটি কোন একটি ফটোশুটের খাতিরেই তোলা হয়েছে। নিজের সাজ সম্পূর্ণ করার জন্য পরেছিলেন মানানসই দুলও। তার চোখে মুখে ছিল আবেদনের ছোঁয়া। দুদিন আগেই নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন এই ছবিগুলি। এই মুহূর্তে যা ভাইরাল তার অনুরাগীদের মাঝে। তার এই লুক দেখে তার প্রশংসা করেছেন তারকা থেকে সাধারণ সকলেই। তার ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্যের দেখা মিলবে।

তবে সম্প্রতি বং লুকেও দেখা দিয়েছেন তিনি। হালকা গোলাপী রঙের ডিজাইনার শাড়ি ও ব্লাউজ দেখা গিয়েছে তাকে। এই সাজে নিজের দশটি ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। বরাবরের মতোই হালকা সাজে ও হালকা অলংকারে সেজে উঠেছিলেন তিনি। সম্প্রতি অভিনেত্রীর সেই লুকও রীতিমতো ভাইরাল নেটমাধ্যমের পাতায়।

Related Articles

Back to top button