বলিউডবিনোদন

এমন ভঙ্গিতে বিছানায় শুয়ে থাকতে দেখা গেল টিনা দত্তকে, ছবি দেখে পাগল ভক্তরা

×
Advertisement

টিনা দত্ত নামটা হিন্দি টেলিভিশন জগতের একটি পরিচিত নাম। ১৯৯৬ সালেই তিনি পা রেখেছিলেন অভিনয় জগতে। ২০০৮ সালের ধারাবাহিক ‘উত্তরণ’এর ইচ্ছা চরিত্র তাকে দর্শকমহলে এক বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছিল, যা অভিনেত্রী বজায় রেখেছেন এখনো। ধারাবাহিকটি কালার্স টিভিতে সম্প্রচারিত হত। বর্তমানে অভিনেত্রীর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। আজকের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও ভালোই অ্যাক্টিভ তিনি, তা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হবে।

Advertisement

হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে যথেষ্ট বোল্ড, তা নিয়ে কোন সন্দেহের অবকাশ নেই। অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতায় চোখ রাখলেই তার সেইসমস্ত ছবি ও ভিডিওর দেখা মিলবে। অভিনয়ের পাশাপাশি প্রায়ই তিনি একাধিক বোল্ড ফটোশুটে অংশগ্রহণ করে থাকেন টিনা দত্ত। সম্প্রতি তেমনি একটি ফটোশুটের মাধ্যমে একেবারে বং লুকে ধরা দিয়েছেন তিনি। একসাথে ৭’টা ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই তার অসংখ্য অনুরাগীরা তা পছন্দ করেছেন, জানিয়েছেন ভালোবাসাও।

Advertisement

এবছর পয়লা বৈশাখে এই ছবিগুলি নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী টিনা দত্ত। সাদা ডিজাইনার লেহেঙ্গায় দেখা মিলেছে তার। খোলা চুলে, মানানসই মেকাপে ছিলেন তিনি। কোন একটি পাঁচতারা হোটেলের ঘরে এই ফটোশুটটি সেরেছিলেন অভিনেত্রী। এই ছবিগুলি শেয়ার করার মাধ্যমে সকলকে পয়লা বৈশাখের শুভেচ্ছা জানিয়ে ছিলেন টিনা দত্ত। তার অনুরাগীদের অনেকেই এই পোস্টের মাধ্যমে তাকে পয়লা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন। তার ছবির কমেন্টবক্সে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে।

Related Articles

Back to top button