টলিউডবিনোদন

এবার পুজোয় বোম্বাগড় সফরে নিয়ে যাবেন দেব, সৌজন্যে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’প্রকাশ্যে এল ছবির ট্রেলার



করোনা মহামারিতে লকডাউন সহ একের পর এক সমস্যা কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরেছে বাংলা বিনোদন জগত। তৈরি হয়ে থাকা বেশ কয়েকটি ছবি করোনার জন্য মুক্তি না পেলেও কিছুদিন আগে সিনেমা হল ৫০ শতাংশ নিয়ে খোলা হয়েছে। তাই প্রত্যেক পরিচালক ধীরে ধীরে মুক্তি করছে নিজেদের সিনেমা। সম্প্রতি কিছু ছবির ট্রেলার মুক্তি পাচ্ছে। ঠিক সেরকমই ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে সদ্য।

দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের কাহিনী অবলম্বনে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ পরিচালনা করেছেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়। ছোটদের জন্য বানানো এই ছবির প্রযোজক হলেন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স। তাই এবার পুজোয় এই ছবির মাধ্যমে আট থেকে আশি সকলকে বোম্বাগড় ঘোরানোর পরিকল্পনা করেছেন অভিনেতা দেব।

ইতিমধ্যে এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। প্রথমেই
ট্রেলারের মাধ্যমে শ্রদ্ধার্ঘ্য জানানো হয়েছে প্রয়াত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্ঠেই বোম্বাগড়ের রাজা এবং রানিমা’র সঙ্গে পরিচিত হতে পেরেছেন সকলে। যা নিঃসন্দেহে এই ছবিতে অন্য মাত্রা যোগ করেছে।

হিমালয় আর বিন্ধ্য পর্বতের মাঝামাঝি, পাহাড়, নদী, জঙ্গল, ঝর্নায় ঘেরা রাজ্যের নাম ছিল বোম্বাগড়৷ আর সেই বোম্বাগড়ের মজার গল্প সেলুলয়েড পর্দাতে তুলে ধরছেন প্রযোজক দেব। কেমনভাবে হাসিখুশি রাজ্য বোম্বাগড়ের ছবিটা বদলে যাবে দুষ্টু মন্ত্রীর চক্রান্তে তারই এক ঝলক দেখা গেল ট্রেলারে। যুদ্ধের আগুন কেমনভাবে ছারখার করে দেবে বোম্বাগড়ের সুখ এরপর কীভাবেই বা সেই সুখ-সমৃদ্ধির পুনরুদ্ধার হবে? সেই গল্প পর্দায় দেখানো হবে দেবীপক্ষে।

ছবির ট্রেলার টুইটারে ছবির ট্রেলারের লিঙ্ক শেয়ার করে ছন্দ মিলিয়েই দেব লিখলেন, ‘বাংলার সবচেয়ে বড় রূপকথার গল্প ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’- র ট্রেলার দেখতে যদি চাও, নিচের দেওয়া লিংকে তবে ক্লিক করে দাও’। ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ এর গতবছরেই মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু করোনার জন্য তা সম্ভব হয়নি।

blockquote class=”twitter-tweet”>

বাংলার সবচেয়ে বড় রূপকথার গল্প "হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী" – র ট্রেলার দেখতে যদি চাও,
নিচের দেওয়া লিংকে তবে ক্লিক করে দাও।

Link 👉https://t.co/oHUGTjZZBp@idevadhikari #SaswataC @ArpitaCP #KharajM #SubhasishM @aniket9163 @kabirsumandotin@savvygupta @DEV_PvtLtd

— Dev (@idevadhikari) September 11, 2021

দেব ইন্টারটেনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত অনিকেত চট্টোপাধ্যায় পরিচালিত এই ছবির কাস্টিং এও বেস্ট চমক রয়েছে। বোম্বাগড়ের হবুচন্দ্র রাজার ভুমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। গবুচন্দ্র মন্ত্রীর ভূমিকার খরাজ মুখোপাধ্যায়। এছাড়াও বোম্বাগড়ের রানিমা তথা হবুচন্দ্র রাজা রানির ভূমিকায় অভিনয় করেছেন অর্পিতা চট্টোপাধ্যায়। বইয়ের পাতা থেকে সেলুলয়েডের পর্দায় কতটা জীবন্ত হয়ে উঠবে ফা দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের লেখা বিভিন্ন চরিত্র। তা জানার জন্য আর অপেক্ষা কয়েক দিনের।

Related Articles

Back to top button