ভাইরাল & ভিডিও

ওয়েব দুনিয়ার সবথেকে বোল্ড সিরিজ, আয়েশা কাপুর আছেন প্রধান চরিত্রে, দেখুন ভিডিও

এই ওয়েব সিরিজের কাহিনী ইতিমধ্যেই দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয়

×
Advertisement

যদি আপনি ওটিটি প্ল্যাটফর্মের শুধুমাত্র মস্তরাম এবং কবিতা ভাভি সিরিজদুটিকে সবথেকে বোল্ড ওয়েব সিরিজ ভেবে থাকেন, তাহলে হয়তো আপনি ভুল করছেন। এই দুটি সিরিজের থেকেও বেশি বোল্ড এবং বেশি সাহসী দৃশ্য নিয়ে আছে একটি অন্য ওয়েব সিরিজ যা এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রেন্ডিং হয়ে উঠছে। এই ওয়েব সিরিজটি হলো ‘সিয়াপা’। এবং এই সিরিজে যে অভিনেত্রী অভিনয় করেছেন তার নাম আয়েশা কাপুর।

Advertisement

তিনি এই ওয়েব সিরিজে এমন এমন কিছু সাহসী দৃশ্যে অভিনয় করেছেন যা দেখে আপনার রাতের ঘুম উড়ে যেতে পারে। এই ওয়েব সিরিজে তাকে দেখা গেছে একেবারে আলাদা রকমের ভূমিকায়। এই সিরিজটি তার গল্পের থেকে বেশি তার বোল্ড দৃশ্যের জন্য পরিচিত হয়েছিল এবং এই মুহূর্তে এই বিশেষ ওয়েব সিরিজটি অনেকেই দেখে ফেলেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

এই সিরিজটি এখন ওয়েব সিরিজ প্ল্যাটফর্ম প্রাইম শটসে উপলব্ধ আছে। এই মুহূর্তে এই সিরিজটি ওয়েব দুনিয়ায় বেশ জনপ্রিয়। এই সিরিজটিতে শুধুমাত্র আয়েশা একা নন, তার সাথে পাল্লা দিয়ে অভিনয় করেছেন সিমরান খান। এই প্রাইম শর্টস প্ল্যাটফর্মে এখন এই সিরিজটি দেখার জন্য মানুষের ভিড় লেগেই থাকে। এই সিরিজে অভিনেত্রী আয়েশা কাপুর তার অভিনয়ের মাধ্যমে এবং তার কিছু সাহসী দৃশ্যের মাধ্যমে অভিনেত্রী কবিতা রাধেশ্যামকেও পিছনে ফেলে দিয়েছেন।

তবে সিয়াপা ওয়েব সিরিজের গল্পটা অনেকটাই পরিবার কেন্দ্রিক। এখানে একজন মহিলা এবং তার কন্যা প্রধান চরিত্র। এবং এই সিরিজে ওই মহিলার স্বামী এবং তার ছেলে কিছু ছোটো চরিত্রে আছে। তাদের গল্পটাকে আরো ভালোভাবে বিল্ড করা যেত তবে এই ওয়েব সিরিজ ইতিমধ্যেই আয়েশা এবং সিমরানের উষ্ণ অভিনয়ের জন্য প্রশংসা কামিয়েছে।

Related Articles

Back to top button