×
খেলাক্রিকেট

IPL 2022: ভক্তদের উপহার দিল BCCI, আইপিএলে এই প্রথমবার বিচিত্র ঘটনা

Advertisement

আইপিএল সময়সূচী 2022: আইপিএল 2022 এর বিউগল বেজে উঠেছে৷ বিসিসিআই আগের দিন সম্পূর্ণ সূচি প্রকাশ করেছে আইপিএলের। আইপিএল ভক্তরা দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছিলেন। এখন ২৬ মার্চ চেন্নাই (সিএসকে) ও কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ভারতের উৎসব। যা চলবে ২৯ মে পর্যন্ত। এবার আইপিএল ভক্তদের একটি উপহার দিতে চলেছেন বিসিসিআই। এই প্রথম আইপিএললে হতে চলেছে এই ঘটনা। বিসিসিআই জানিয়েছে যে নতুন দুটি দলের যোগদানের কারণে, আইপিএলের তারিখ অনেক দূরে পৌঁছে গিয়েছে, তাই তাদের এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

Advertisement

এবার আইপিএলে প্রথমবারের মতো ১২টি ডাবল হেডার দেখা যাবে, অর্থাৎ ১ দিনে ২টি ম্যাচ। এবার ভক্তরা বেশি ম্যাচের আনন্দও উপভোগ করতে পারবেন। যার স্পষ্ট মানে এবার আরও বেশি ম্যাচ হবে আর এই খবরে ভক্তরা খুবই উৎফললিত। বোর্ড স্পষ্ট করে বলেছে যে এটি করতে হবে কারণ এবার বেশি ম্যাচ হচ্ছে এবং ডাবল হেডার বেশি না হলে আইপিএল প্রোগ্রামটি অনেক দীর্ঘ হয়ে যেত।

এখন যাই ঘটুক না কেন, এটা আইপিএল ভক্তদের জন্য মজার। যাই হোক, এই লিগটি শুধুমাত্র তার ভক্তদের জন্য করা হয়েছে বলেছেন আইপিএল বোর্ড ও বিসিসিআই। তাহলে আর কীসের জন্য অপেক্ষা বাকি, যেমন বোর্ড এবং দলগুলি তাদের প্রস্তুতি সম্পন্ন করেছে, একইভাবে, আমাদেরও প্রস্তুতি সম্পূর্ণ করতে হবে এবং 26 মার্চ থেকে এই উৎসবটি উপভোগ করাতে হবে।

Advertisement

Related Articles

Back to top button