×
খেলাক্রিকেট

সৌরভ গাঙ্গুলীর প্রেমে বঞ্চিত হয়ে জীবনে বিয়ে করেননি এই বলিউড অভিনেত্রী

যখন দুটি জিনিসকে একসাথে চাওয়া হয় যখন তখন অবশ্যই একটি জিনিসকে হারাতে হয়। ক্যারিয়ারের দ্বারা যখন প্রভাবিত হতে শুরু করেছিলাম তখন ব্রেকআপের সম্ভবনা নিশ্চিত হয়ে গিয়েছিল। সর্বদা প্রিয় মানুষটিকে গুরুত্ব দেওয়া প্রয়োজন।

Advertisement

বলিউডের সাথে ভারতীয় ক্রিকেটের সম্পর্ক অতি নিবিড়। প্রায়শ দেখা গেছে একাধিক ভারতীয় ক্রিকেটার বলিউডের অভিনেত্রীদের প্রেমে হাবুডুবু খেয়েছেন। এমনকি একাধিক ভারতীয় ক্রিকেটার বলিউড অভিনেত্রীর প্রেমে ক্লিন বোল্ড হয়েছেন। তবে এই ঘটনার ব্যতিক্রমী ইতিহাস লিখেছিলেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির এক সময়ের বিখ্যাত অভিনেত্রী সৌরভ গাঙ্গুলীর প্রেমে হাবুডুবু খেয়েছিলেন। তবে সবকিছু প্রত্যাখ্যান করেছিলেন সৌরভ গাঙ্গুলী।

Advertisement

হ্যাঁ, এমন ঘটনা ঘটেছিল নব্বইয়ের দশকে। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক সৌরভ গাঙ্গুলী তখন তার ক্যারিয়ারের সোনালী অধ্যায়ের মধ্য দিয়ে অতিবাহিত করছিলেন। ঠিক তখনই হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেত্রী নাগমা সৌরভ গাঙ্গুলীর প্রেমে হাবুডুবু খেতে শুরু করেন। সূত্রের খবর অনুযায়ী, নাগমা মিরাজকার সেই সময় সৌরভ গাঙ্গুলীর কথা ছাড়া অন্য কারো কথা ভাবতেও পারতেন না। চলুন জেনে নেওয়া যাক তার অপূর্ন প্রেমের কাহিনী-

নাগমা মিরাজকার তখন হিন্দি চলচ্চিত্র জগতে রাজত্ব করেছেন। ঠিক সেই সময় সৌরভ গাঙ্গুলির সঙ্গে তার নাম যুক্ত হয় সোশ্যাল মিডিয়ায়। মনে করা হয়, সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ঘর বাঁধতে না পেরে নাগমা জীবনে বিয়ে করেননি। আপনাদের জানিয়ে রাখি, যখন সৌরভ গাঙ্গুলির জন্য নাগমার এই একমুখী ভালোবাসার কথা তখন প্রকাশ্যে আসে তার অনেক আগেই সৌরভ গাঙ্গুলী বিয়ে করেছিলেন। যার কারণে চিরকাল এই তারকা অভিনেত্রী কুমারী রয়ে গেলেন। সৌরভ ছাড়া নাগমা তার জীবনে আর কাউকে জায়গা দেননি।

Advertisement

একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নাগমা তার এই একমুখী প্রেমের গল্প প্রকাশ্যে আনেন। তিনি বলেছিলেন যে, “যখন দুটি জিনিসকে একসাথে চাওয়া হয় যখন তখন অবশ্যই একটি জিনিসকে হারাতে হয়। ক্যারিয়ারের দ্বারা যখন প্রভাবিত হতে শুরু করেছিলাম তখন ব্রেকআপের সম্ভবনা নিশ্চিত হয়ে গিয়েছিল। সর্বদা প্রিয় মানুষটিকে গুরুত্ব দেওয়া প্রয়োজন।”

আপনাদের জানিয়ে রাখি, ১৯৯০ সালে মাত্র ১৬ বছর বয়সে সালমান খানের বিপরীতে অভিনয় করে হিন্দি ছবিতে পদার্পণ করেছিলেন নাগমা। তার ক্যারিয়ারের প্রথম ছবি ছিল “বাঘি”। এরপর একের পর এক জনপ্রিয় হিন্দি সিনেমায় কাজ করেছেন তিনি। খিলাড়ি কা খিলাড়ি অক্ষয় কুমারের সঙ্গে “সুহাগ” ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই সময় অক্ষয় কুমারের সাথে নাগমার জুটি তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিল।

Related Articles

Back to top button