বলিউডবিনোদন

অমিতাভের সঙ্গে এই কাজ করার পর সারারাত কেঁদেছিলেন অভিনেত্রী স্মিতা পাতিল, জেনে নিন কারণ

×
Advertisement

বলিউড এক মহাসমুদ্রের সমান। এর মাঝে লুকিয়ে আছে নানা না জানা ঘটনা। থেকে থেকে মিডিয়ার মাধ্যমে সেইসমস্ত ঘটনা প্রকাশ্যে আসে। সম্প্রতি বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন প্রসঙ্গে একটি না জানা তথ্য উঠে এসেছে সকলের সামনে। শুটিং চলাকালীনই ঘটেছিল সেই ঘটনা। একটি বোল্ড দৃশ্য শ্যুট করাকে কেন্দ্র করেই ঘটেছিল সেটি। বলিউডের বিগ বি’র সাথে বোল্ড দৃশ্যে অভিনয় করে সারারাত কেঁদেছিলেন এই অভিনেত্রী। প্রকাশ্যে এসেছে সেই না জানা ঘটনাই।

Advertisement

উল্লেখ্য, ‘নামাক হালাল’ বলিউডের অন্যতম জনপ্রিয় একটি ছবি। ১৯৮২ সালে বড়পর্দায় মুক্তি পেয়েছিল ছবিটি। এই ছবিটির অন্যতম জনপ্রিয় গান ‘আজ রাপাট যায়ে তো’। ছবিতে অমিতাভ বচ্চনের বিপরীতে দেখা গিয়েছিল স্মিতা পাতিলকে। তিনি ছিলেন সেইসময়ের অন্যতম জনপ্রিয় প্রথম সারির সুন্দরী অভিনেত্রী। আর এই ছবির শুটিংয়ের সময়ই ঘটেছিল সেই ঘটনা। ‘আজ রাপাট যায়ে তো’ গানের দৃশ্যে যথেষ্ট সাহসী অভিনয় করতে দেখা গিয়েছিল এই দু’জনকেই। তবে এই দৃশ্যে অভিনয় করার পর সারারাত ঘুমাতে পারেননি অভিনেত্রী।

শোনা যায়, অমিতাভ বচ্চনের সাথে এই ছবির এই গানে বোল্ড দৃশ্যে অভিনয় করে রীতিমতো সারারাত কান্নাকাটি করেছিলেন ছবির অভিনেত্রী স্মিতা পাতিল। এই খবর সেইসময় বিগ বি’র কানে আসতেই তিনি অভিনেত্রীর কাছে গিয়ে তাকে সবটা বুঝিয়েছিলেন। তিনি বলেছিলেন, ছবির পরিচালক এবং দৃশ্যের চাহিদার জন্যই এমন বোল্ড দৃশ্যে তার সাথে অভিনয় করেছিলেন তিনি। এই সবটাই ছবির স্বার্থে। তবে সেইসময় এই ঘটনা নিয়ে রীতিমতো ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে আবারো সবটা স্বাভাবিক হয়ে যায়। বক্সঅফিসে ভালোই ব্যবসা করেছিল এই ছবি। দর্শকমহলেও ভালোই জনপ্রিয়তা পেয়েছিল অমিতাভ বচ্চনের ‘নামাক হালাল’। সম্প্রতি এই ঘটনার সূত্র ধরেই পুনরায় চর্চার আলোয় এই অনস্ক্রিন জুটি।

Advertisement

Related Articles

Back to top button