×
বলিউডবিনোদন

লজ্জার সীমা অতিক্রম করেছেন এই অভিনেত্রীরা, অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে ঘুম উড়িয়েছেন ভক্তদের

বেশকিছু অভিনেত্রী অ্যাডাল্ট ওয়েব সিরিজের দৌলতে গোটা দুনিয়ার কাছে পরিচয় পেয়েছেন

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। বেশকিছু অভিনেত্রী এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দৌলতে গোটা দুনিয়ার কাছে পরিচয় পেয়েছেন। তাদের মধ্যে অন্যতম হলেন সায়নি গুপ্তা, আভা পল, ফ্লোরা সাইনি, আনবেশি জৈন প্রমুখরা।

Advertisement

কিছুদিন আগে আমাজন প্রাইমে রিলিজ করেছিল “ফোর মর শট প্লিজ”। এই ওয়েব সিরিজে মিলিন্দ সোমানের সাথে একাধিক অন্তরঙ্গ সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন সায়নি গুপ্তা। অভিনেত্রীর সৌন্দর্যে মন দিয়ে বসেছিলেন অনেকেই। এছাড়া “সি” ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অসাধারণ সুন্দর কায়দায় এবং মারাত্মক এক্সপ্রেশন দিয়ে অভিনয় করে চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছিলেন অদিতি পোহানকার।

এছাড়া ওয়েব সিরিজের লাস্যময়ী অভিনেত্রীদের তালিকায় একদম শীর্ষে জায়গা করে নেন আভা পল ও আনবেশি জৈন। কিছুদিন আগে আভার ললিতা পিজি হাউস নামক একটি ওয়েব সিরিজ রিলিজ হয় যাতে প্রায়ই প্রত্যেক দৃশ্যই কামউত্তেজক। এছাড়া এই অভিনেত্রী জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজ মাস্তরাম এ অভিনয় করেছিলেন। অন্যদিকে ওলট বালাজির ওয়েব সিরিজ গান্দি বাত ২ থেকে জনপ্রিয়তা পেয়েছেন আনবেশি জৈন। তাঁর একাধিক সাহসী দৃশ্যে অভিনয় রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ নেটিজেনের।

Related Articles

Back to top button