টলিউডবলিউডবিনোদন

ক্রুশলকে নিয়ে দুই নায়িকার মধ্যে টানাটানি! জিতলো কে? রইলো ভিডিও

ক্রুশল আহুজা বঙ্গ তনয়াদের ক্রাশ। এই অভিনেতাকে নিয়ে প্রায়ই উত্তেজনা দেখা দেয় নেটদুনিয়াতে। অভিনেতা ক্রুশল অভিনীত প্রথম ধারাবাহিক হল ‘রাণু পেল লটারি’। তাঁর অভিনীত দ্বিতীয় ধারাবাহিক‘কি করে বলবো তোমায়’ সমাপ্ত হয়েছে বেশ কিছুদিন আগে। এই ধারাবাহিকের ‘কর্ণ’ অর্থাৎ ক্রুশল-এর সহঅভিনেত্রী ছিলেন স্বস্তিকা দত্ত। কর্ণ-রাধিকা জুটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। আগস্ট মাসে কর্ণ রাধিকার পথচলা শেষ হয়। তবে ক্রুশল এখনই ব্রেক নেননি। এই প্রজেক্ট শেষ হতেই পা রাখলেন বলিউডে।

হ্যাঁ বাংলা ধারাবাহিকে নিজেকে প্রতিষ্ঠিত করার পর এবার ক্রুশল পা রাখলেন হিন্দি টেলিভিশন জগতে।এইবার ক্রুশলকে নায়ক রূপে দেখা যাচ্ছে হিন্দি ধারাবাহিক ‘রিস্তোঁ কা মাঞ্ঝা’-তে।এই ধারাবাহিকটি সুশান্ত দাস-এর ‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের হিন্দি রিমেক। এই ধারাবাহিকে ব্যাডমিন্টন খেলোয়াড় ‘অর্জুন’ চরিত্রে দেখা গিয়েছিল ইন্দ্রজিৎ চক্রবর্তী-কে। ক্রুশল আহুজা এই চরিত্রেই অভিনয় করছেন। ইতিমধ্যে অনেকেই ক্রুশলের অভিনয় পছন্দ করেছেন।

তবে মহিলা অনুরাগীদের মন থেকে অনেক দিন আগেই জয় করেছেন অভিনেতা। এবার রিস্তো কা মাঞ্জা় সেটে দুই নায়িকা রীতিমতো টানাটানি করলেন অভিনেতা ক্রুশল আহুজা কে নিয়ে। দুই সুন্দরী অভিনেত্রীর মাঝে পড়ে গেলেন বেচারা ক্রুশল, একজন অভিনেত্রী কাছে গেলে রাগ করছেন আরেক অভিনেত্রী। প্রকাশ্যে এল সেই ভিডিও। কিন্তু আসল ব্যাপারটা কি হয়েছে। একনজরে দেখে নেওয়া যাক।

ক্রুশল এই ধারাবাহিকের সেটে সকলের প্রিয়।এই ধারাবাহিকের সেট থেকে দারুন সব মজার মুহূর্ত মাঝেমধ্যেই শেয়ার করেন ক্রুশল। তেমনই একটি ভিডিও এদিন শেয়ার করলেন তিনি। যেখানে ক্রুশলের একদিকে দেখা যাচ্ছে অভিনেত্রী প্রিয়াঙ্কা নয়নকে এবং অন্যদিকে রয়েছেন ফারহিনা পারভেজ। আবার দু’জনের সঙ্গেই সময় কাটাচ্ছিলেন ক্রুশল। এমন একটি মজার রিল ভিডিও বানালেন এই অভিনেতা। অবশ্য এই ভিডিয়োর দায়িত্বে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী মিশমী দাস। ডমেরে মেহবুব মেরে সনম গানে এই দুই অভিনেত্রীর সঙ্গে দুর্দান্ত নাচ করলেন ক্রুশল। ভিডিও শেষে দেখা গেল অভিনেতা সুন্দরভাবে ব্যালেন্স করলেন দুই অভিনেত্রী কেই‌।

ভিডিওতে দেখা যাচ্ছে একবার প্রিয়াঙ্কা নিজের দিকে টানছেন ক্রুশলকে, পরমুহূর্তে আবার ফারহিনা নিজের কাছে টানতে চাইছেন ক্রুশলকে। কিন্তু শেষে তিনজন একসঙ্গেই হাসিমুখে করলেন জমিয়ে নাচ। একটি ভিডিও করার সময় দারুন মজার চশমা পরে ছিলেন ক্রুশল। শ্যুটিংয়ের প্রচুর ব্যস্ততার আর একঘেঁয়েমির মাঝেও এভাবেই নিজেদের মন ভালো রাখার চেষ্টা করেন অভিনেতা অভিনেত্রীরা। এই ভিডিও দেখে দারুণ মজা পেয়েছেন ক্রুশল অনুরাগীরা। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

Related Articles

Back to top button