×
বিনোদনবলিউড

আম্বানির চেয়েও দামি গাড়ি কিনলেন দক্ষিণী এই সুপারস্টার, দাম শুনলে আঁতকে উঠবেন

জুনিয়র এনটিআর সম্প্রতি লঞ্চ হওয়া Lamborghini Yures Graphite Capsule গাড়িটি কিনেছেন

Advertisement

ভারত তথা বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি মুকেশ আম্বানির নামটা কোনোদিন শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা যাবে। রিলায়েন্স গোষ্ঠীর মালিক মুকেশ আম্বানি সম্পদের নিরিখে গত কয়েকদশক ধরে ধনীতম মর্যাদা পেয়েছেন। যত দিন যাচ্ছে তাঁর সম্পদের পরিমাণ বৃদ্ধি পেয়েই যাচ্ছে। স্বাভাবিকভাবেই তাঁর বিলাসবহুল জীবনযাপনে রয়েছে রাজকীয়তার ছাপ। তিনি স্বপ্ননগরী মুম্বাইতে বিশাল প্রাসাদ “অ্যান্টিলিয়া” তে থাকেন যার মূল্য প্রায় ১৪ কোটি টাকা। এছাড়া আম্বানির কাছে রয়েছে একাধিক বিদেশি বিলাসবহুল গাড়ির কালেকশান।

Advertisement

তবে আপনি শুনলে অবাক হবেন এক দক্ষিণ ভারতীয় অভিনেতা এমন একটি গাড়ি কিনেছেন, যা নেই আমাম্বানির কাছেও। বিশ্বাস না হলেও এমনটাই সত্য। এই বিশাল দামি গাড়িটি নেই আম্বানি পরিবারের কাছেও। নিশ্চয় বুঝতে পারছেন কোন অভিনেতার কথা বলা হচ্ছে। সে আর কেউ নয়, আরআরআর সুপারস্টার জুনিয়র এনটিআর। তিনি এমনিতেই আরআরআর সিনেমাতে অসম্ভব সুন্দর অভিনয় করে সোশ্যাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। এবার তার কালেকশনে নতুন গাড়ির সংযোজন যা আম্বানির কাছেও নেই, তাঁকে নতুন করে চর্চায় এনেছে।

Advertisement

জুনিয়র এনটিআর সম্প্রতি যেই গাড়িটি কিনেছে তা অত্যন্ত বিলাসবহুল ও দাম প্রায় কোটিতে। কি এমন গাড়ি? জানা গিয়েছে, জুনিয়র এনটিআর সম্প্রতি লঞ্চ হওয়া Lamborghini Yures Graphite Capsule গাড়িটি কিনেছেন। গাড়িটির লুক অত্যন্ত স্পোর্টি। গাড়িতে সমস্ত অত্যাধুনিক প্রযুক্তি রয়েছে। এই গাড়ির দাম প্রায় ৪ কোটি টাকা। এই গাড়ি গোটা ভারত ভূখণ্ডে এখনও অব্দি শুধুমাত্র ওই অভিনেতার কাছেই আছে।

Related Articles

Back to top button