টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

TRP List: ফের কমলো ‘সর্বজয়ার’রেটিং, প্রথম তিনে নেই ‘অপু’ মিঠাই হল ফাস্ট গার্ল! টিআরপিতে আরো চমক

একদিকে দুর্গা পুজোর মরসুম অন্যদিকে ক্রিকেট প্রেমীদের প্রিয় আইপিএল শুরু হয়েছে। সব মিলিয়ে ধারাবাহিকের টিআরপি বেশ খানিকটা তলানিতে। গত সপ্তাহের পর এসপ্তাহেও এখনও ১৫ + টিআরপি তালিকা প্রকাশিত হতে পারেনি৷ তবে ২+ টিআরপি তালিকা সামনে এসেছে। আর এই তালিকাতে স্পষ্টই দেখা যাচ্ছে সব ধারাবাহিকেরই নম্বর কমেছে।

তবে নাম্বার কমলেও একজনকে প্রথম স্থান থেকে সরানো যায়নি। হ্যাঁ ঠিক ধরেছেন। কার্যত পর পর বলে ছক্কা দিয়ে চলেছে বাংলা ধারাবাহিক ‘মিঠাই’। গত কয়েক সপ্তাহ ধরে বাংলা ধারাবাহিকে যে ট্রেন্ড দেখা গিয়েছে, সেই ট্রেন্ডই এবারেও স্থায়ী রয়েছে।
এই সপ্তাহেও টিআরপিতে এগিয়ে বাংলা ধারাবাহিক ‘মিঠাই’। এই বাংলা সিরিয়ালের টিআরপি তালিকায় দেখা যাচ্ছে মিঠাই মার্কশিটে ‘ফার্স্ট গার্ল’ হয়ে উঠে এলেও, গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে কিছুটা নম্বর কমেছে। এবারেও ১০.৬ টিআরপি নিয়ে প্রথম জায়গায় পাকাপোক্ত জায়গা মিঠাই আর সিডের।

অন্যদিকে তবে চলতি সপ্তাহে চমকে দিল যমুনা ঢাকির যমুনা আর সঙ্গীত। যমুনা অপু আর উমাকে পিছনে ফেলে সোজা দু-নম্বর স্থানে উঠে এল য। এই ধারাবাহিকের রেটিং ৭.৯। যা কিন্তু গত সপ্তাহয়ের চেয়ে একটু কম। তবুও অপু আর উমার রেটিং কমায় লাভ হয়েছে যমুনার। আর এই সপ্তাহেও তিন নম্বরে জায়গা পেয়েছে জি বাংলার নতুন শুরু হওয়া ধারাবাহিক উমা এবং দীর্ঘদিন ধরে দর্শকদের মনে জায়গা করে নেওয়া করুণাময়ী রানি রাসমণির নতুন প্রজন্ম ধীরে ধীরে টিআরপিতে উঠে আসছে। করুণাময়ী রানি রাসমণিও উমার সাথে তৃতীয় স্থান দখল করেছে। দুজনের স্কোর ৭.৬।

এবার সোজা দুই থেকে চারে নেমে গিয়েছে ‘অপরাজিতা অপু’। এদের প্রাপ্ত নম্বর ৭.১। আর পাঁচ নম্বর স্থান দখলে রেখেছে ‘ধুলোকণা’ ও ‘খড়কুটো’। স্টার জলসার এই দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.০। গত সপ্তাহের মতো এবার ছয় নম্বরে ‘সর্বজয়া’। দিন যত যাচ্ছে সর্বজয়ার নম্বর তলানিতে যাচ্ছে। এই সপ্তাহে টিআরপি তালিকায় দারুণ ফলাফল ‘মন ফাগুন’ ঋষিরাজ আর পিহুর বিয়ের পর্ব তাড়িয়ে তাড়িয়ে এনজয় করছে সকলে আর তাতেই টিআরপি বেড়েছে। । এদের প্রাপ্ত নম্বর ৬.৭
সেরা দশে জায়গা করে নিয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’ এবং ‘গঙ্গারাম’ও। স্লটে বদলে যাওয়ায় কৃষ্ণকলির রেটিং বেশ খানিটকা তলানিতে, তবুও সেরা দশে জায়গা করে রেখেছে নিখিল-শ্যামার প্রেমকাহিনী। অন্যদিকে শ্রীময়ীও বেশ পিছিয়ে দশ নম্বর স্থানে জায়গা করেছে। এদের নম্বর গুলি হল ৬.৩, ৬.২,৫.৮।

এক নজরে দেখুন সেরা দশের তালিকা:

১. মিঠাই- ১০.৬

২.যমুনা ঢাকি- ৭.৯

৩.উমা, করুণাময়ী রানি রাসমণি- ৭.৬

৪.অপরাজিতা অপু- ৭.১

৫.ধুলোকণা খড়কুটো- ৭.০

৬.সর্বজয়া- ৬.৮

৭.মন ফাগুন- ৬.৭

৮.এই পথ যদি না শেষ হয়- ৬.৩

৯.গঙ্গারাম- ৬.২

১০.শ্রীময়ী- ৫.৮, কৃষ্ণকলি- ৫.৮

Related Articles

Back to top button