ভাইরাল & ভিডিও

শ্বশুড়বাড়ি যাবে না বলে কেঁদে ভাসালো নতুন কনে! তারপর যা হল… ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও



সোশ্যাল মিডিয়া এখন বিনোদনের প্রধাব অঙ্গ হয়ে উঠেছে। চারপাশে কখন কি হচ্ছে তার নানান আপডেট আমরা নিমেশগে জানি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বিভিন্ন মুহূর্ত ক্যামেরাবন্দী করে এক নিমেষে মানুষ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিচ্ছে আর সেসব নানা ঘটনার সাক্ষী থাকতে পারছে বিশ্বের প্রতিটি মানুষ। গ্রাম বাংলার নানান ছোট ছোট ঘটনা বিদেশের মাটিতে ভাইরাল হয়ে যায়। সারাদিন হাজার ব্যস্ততার পর নিজেদের ক্লান্তি মেটানোর টনিক হল এই সোশ্যাল মিডিয়া। এখন মানুষ এখন মজাদার ঘটনা বা খবর দেখার জন্য বা বিনোদন উপভোগ করার জন্য চোখ রাখছে মোবাইলের স্ক্রিনে।

সম্প্রতি ফেসবুকে একটি বিয়ের অনুষ্ঠানের একটি ছোট ভিডিও ভাইরাল হয়। আমরা সকলেই জানি একটি বাড়ির বিয়ে মানেই হই হুল্লোড় খুনসুটি আর অনেক মজা। একটি বাড়ির সামাজিক বিয়ে বাড়িতে নানান মজার মজার কান্ড কারখানা ঘটে। তবে এবার যা ঘটলো তাতে তাজ্জব হয়ে গেল সবাই। বউয়ের কান্না দেখে বিয়ে বাড়িতে উপস্থিত অনেকে হেসেই কুপোকাত হয়েছেন বহু নেটিজেন।

যাদের বিয়ে হয়ে গেছে তারা তো জানেন বিয়ের পরদিন সকাল বেলা নিজের মাকে কনকাঞ্জলি দিয়ে স্বামীর হাত ধরে নতুন জীবনের দিকে রওনা হয়। মেয়েরা স্বামীর সাথে শ্বশুরবাড়িতে সংসার করতে চলে যায়। এই সময় প্রত্যেক মেয়েদের বাপের বাড়ি ছেড়ে যেতে একটু কষ্ট হয় আর চোখে জল আসে।

তা বলে ডাকপিটিয়ে কান্না! ভাবা যায়। সে কিছুতেই নিজের শ্বশুরবাড়ি যাবেনা। এরপর? বর নিজেই কোলে তুলে নিল নিজের স্ত্রীকে। জোড় করে নিজের স্ত্রীকে গাড়িতে তুলে দিল। আর এই ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন। প্রায় ৪০ হাজারের নেটনাগরিক এই ভিডিয়োতে লাইক করেছেন। অনেকে হেসে লুটোপুটি খেয়েছেন। তুমুল ভাইরাল হয় এই ভিডিও।

Related Articles

Back to top button