ভাইরাল & ভিডিও

VIRAL: ট্রেনের লাইনে বসে চ্যাট করছিলেন যুবতী, ওপর থেকে চলে গেল ট্রেন, ভাইরাল ভিডিও

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল

×
Advertisement

সোশ্যাল মিডিয়া হলো এমন একটা জায়গা যেখানে আপনারা পেয়ে যান একাধিক ধরনের ভিডিও, একাধিক ধরনের ছবি এবং একাধিক এন্টারটেইনমেন্ট কনটেন্ট। তবে, শুধু এন্টারটেইমেন্ট না, এই সোশাল মিডিয়ায় আরো অনেক ধরনের কনটেন্ট আমরা দেখতে পারি এবং সার্ফ করতে পারি। তবে সব কনটেন্ট যে আমাদের একইভাবে আনন্দ দিতে পারে, সেরকম না। সোশ্যাল মিডিয়ায় এমন অনেক কনটেন্ট থাকে যেগুলি আপনার মন খারাপ করে দিতে পারে এবং আপনার হৃদয় বিদারিত করতে পারে। আজকে সেরকম একটা কনটেন্টের, বলতে গেলে ভিডিও নিয়েই আমাদের আলোচনা ।

Advertisement

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, এক যুবতী ট্রেনের লাইনের উপরে বসে রয়েছে এবং সে কারো একটা সাথে ফোনে কথা বলছে। কিন্তু হঠাৎ করেই সেই লাইন দিয়ে চলে আসলো একটি ট্রেন। তৎক্ষণাৎ সেই ট্রেন ওই মেয়েটির ওপর দিয়ে চলে গেলো। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই অনেকেই এই ভিডিও দেখে দুঃখিত হয়েছে মেয়েটির জন্য। তবে, ভালো বিষয়টি হলো এই ট্রেন চলে গেলেও ওই মেয়েটির কোনরকম ক্ষতি হয়নি।

আসলে ট্রেনের নিচে বেশ অনেকটাই জায়গা থেকে যায় ফাঁকা। সেই জায়গায় যদি আপনি নিজের দেহটাকে শুইয়ে দেন, তাহলে আপনার ওপর দিয়ে ট্রেন চলে গেলেও আপনার কোনরকম ক্ষতি হবেনা। আইপিএস অফিসার দিপাংশু কাব্রা এই ভিডিওটি নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। তিনি এই ভিডিওটি শেয়ার করে সকলকে জানিয়েছেন, যেনো কেউ এভাবে ট্রেনের সামনে না চলে আসেন। এই ভিডিওটি সকলের জন্যই একটা উপদেশের মত কাজ করছে। ভিডিওটি দেখে নিন আরো একবার।

Advertisement

Related Articles

Back to top button