টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Shovan -Swastika: প্রথম আলাপ পুজোতেই, তাই এবছর পুজোর প্ল্যান কি শোভন-স্বস্তিকার? কি বললেন অভিনেত্রী

টেলিপাড়ার এখন জনপ্রিয় জুটির মধ্যে অন্যতম হল স্বস্তিকা দত্ত ও শোভন গাঙ্গুলী। যখন টলিপাড়া জুড়ে ভাঙনের চিত্র দেখা দিয়েছে সেখানে বছরের প্রথম বসন্তেই নিজের প্রেমে পড়ার কথা সকলের সামনেই মনের কথা স্বীকার করেছিলেন টেলিপাড়ার রসোগোল্লা। বছরের প্রথমেই গায়ক শোভন গাঙ্গুলিকে মন দেওয়ার কথা জানিয়ে দিয়েছেন। শোভনের ভালোবাসা দিয়ে এবছরের বসন্তের শুরু হয় অভিনেত্রীর। টলিউডের গায়ক-অভিনেত্রী জুটি এখন চুটিয়ে খুল্লামখুল্লাম প্রেম করছেন।

দুষ্টু মিষ্টি প্রেম কাহিনি দিয়ে সকলের মন জয় করে নিয়েছে এই দুজন। সোশ‍্যাল মিডিয়ার মারফত তাঁদের প্রেমের কথা জানতে এখন আর বাকি নেই কারোর। সোশ‍্যাল মিডিয়ায় দুজনের খুনসুটি দারুন উপভোগ করেন নেটবাসীরাও। দুর্গাপুজোর আর বেশি দেরী নেই। আর এবছর পুজো দুজনের কাছে বেশ স্পেশ্যাল। তবে ওই মুহূর্তে অভিনেত্রী নানান রকমারি সাজ পোশাক নিয়েই আপাতত ব‍্যস্ত রয়েছেন অভিনেত্রী।

নিজের পুজোর সাজার টিপস মহিলা অনুরাগীদেরও দিয়েছেন তিনি। তিনি এক সংবাদমাধ্যমের ফটোসেশানের মাধ্যমে জানিয়েছেন এ বছরে বেশ কিছু এক রঙা পোশাকে সাজতে চলেছেন তিনি। বিশেষত এবারে লাল পাড় সাদা শাড়ি ছাড়া পুজোর কথা ভাবতেই পারেন না তিনি। গত বছরের মতো এবছর করোনা আবহেই পুজো। তাই নিজের অনুরাগী সমস্ত বিধি নিষেধ মেনেই আনন্দ করতে হবে পুজোয়।

স্বস্তিকা আরো জানালেন, আগে থেকে পুজোর পরিকল্পনা করে কোনো সাজগোজ বা পুজোর অন্যান প্ল্যান করেননা। যেমন পরিস্থিতি রয়েছে তেমন সেদিনের পরিকল্পনা করেন।। তবে বছরের এই একটা সময়েই সকলে একটু ছুটি পান কাজ থেকে। তাই সকলকে নিয়েই তিনি নিজের পুজো কাটাবেন স্বস্তিকা। একসঙ্গে ঘোরা, আড্ডা আর মজা করবেন তবে সব করোনা সুরক্ষা বিধি মেনে।

প্রেমিক শোভনের সঙ্গে কোনো বিশেষ পরিকল্পনা কি আছে অভিনেত্রীর? এই প্রশ্ন করতেই অভিনেত্রী জানালেন, গত বছর পুজোর সময়েই নাকি তাঁর শোভনের সঙ্গে প্রথম আলাপ হয় তাঁর। তাই এই পুজোর সময়টা দুজনের কাছেই খুব স্পেশ‍্যাল। আর শোভন বাবু নিজের প্রেমিকাকে নাকি লিনেন শাড়িতে তাঁকে দেখতে ভালবাসেন। তাই এবারে এই লিনেন শাড়ি পরেই সাজুগুজু করে শোভনের সঙ্গে ঘুরতে বেরোবেন স্বস্তিকা।

Related Articles

Back to top button