বলিউডবিনোদন

অজয় দেবগনের জামাই হতে পারে এই ছেলে, রাতের পার্টিতে একসাথে সময় কাটাচ্ছেন

নাইসার নতুন সম্পর্ক নিয়ে তুমুল চর্চা চলছে ইন্টারনেট দুনিয়াতে

×
Advertisement

বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে নতুন করে পাপারাজ্জিদের দৌলতে ইন্টারনেট সেন্সেশন হয়ে উঠছেন অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন। এমনিতেই বলিউডের স্টার কিডরা সর্বদাই লাইমলাইটে থাকেন। তেমনি বর্তমানে নাইসা বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়াতে তাঁর একাধিক ছবি ভাইরাল তালিকায় নাম লিখিয়েছে। এমনকি এখনও অব্দি বলিউডে কোনো কাজ করার আগেই নাইসার নামে একাধিক ফ্যানপেজ রয়েছে। মাঝেমাঝেই সৌন্দর্যের জন্য নাইসা খবরের শিরোনামে চলে আসেন।

Advertisement

আসলে সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন অজয় দেবগনের কন্যা। প্রায়ই পরিবার এবং বন্ধু-বান্ধবের সাথে সময় কাটানোর বিশেষ মুহূর্তের ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন তিনি। নেটদুনিয়ায় বড় সংখ্যক ফলোয়ার রয়েছে তাঁর। তবে বর্তমানে এক বিতর্কের জেরে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসেছেন নাইসা। আসলে ইন্টারনেট দুনিয়াতে এখন টপ ট্রেন্ডি নাইসার নতুন সম্পর্কের কথা। একটি ছেলের সাথে নাইসা অনেক সময় কাটাচ্ছেন। সেই দেখেই নেটিজেনরা মনে করছেন যে নাইসা ওই ছেলের সাথে প্রেম করছে।

Advertisement

আসলে কিছুদিন আগেই কণিকা কাপুরের পার্টিতে দেখা গিয়েছিল নাইসা দেবগন ও ছেলেটিকে। এরপর জানা যায় অনেক রাতের পার্টিতেও এই জুটি একসাথে সময় কাটান। আসলে তারা একে ওপরের সাথে অনেক বেশি করে সময় কাটাতে শুরু করেছেন। তাই অনেকেই মনে করছেন যে খুব শীঘ্রই হয়তো ওই ছেলেটি অজয় দেবগনের জামাই হতে চলেছেন। তবে এই বিষয়ে নাইসা বা অজয় দেবগন কিছু জানায়নি। এরপর ওই ছেলেটির সাথে নাইসার সম্পর্কের গাড়ি কতটা এগোয়, সেটাই দেখার।

Related Articles

Back to top button