×
বলিউডবিনোদন

সইফ আলি খানের ছেলের সঙ্গে রাত কাটাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী, ক্যামেরা দেখেই মুখ ঢাকলেন অভিনেত্রী

এই অভিনেত্রীর নাম পলক তিওয়ারি এবং তিনি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সেন্সশন হয়ে উঠেছেন

Advertisement

বর্তমানে সাইফ আলি খান বলিউড দুনিয়ার একটা বড় নাম হয়ে উঠেছেন। শুধুমাত্র একটা দুটো নয় প্রচুর বলিউডের হিট সিনেমায় সাইফ আলী খানের অভিনয় নজর কেড়েছে। একাধিক সুপার হিট সিনেমার মাধ্যমে পুরো বলি দুনিয়াকে নিজের দিওয়ানা করে তুলেছিলেন সাইফ আলি খান। এখন শুধুমাত্র ভারত মায়ের সারাবিশ্বের সাইফ আলি খান অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা হিসেবে পরিচিতি পান। তার কাছে পয়সার কোন কমতি নেই। শুধুমাত্র অভিনয় নয়, তার বাবা ছিলেন বিরাট বড় জমিদার। তাই তাদের কাছে অগাধ সম্পত্তি রয়েছে। তবে সাইফ আলি খান বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চার মধ্যে রয়েছেন তার ছেলের জন্য।

Advertisement

সম্প্রতি তার বড় ছেলের ব্যাপারে একটি বড় গুঞ্জন সামনে এসেছে এবং সেটি হল তিনি নাকি ইদানিং বলি দুনিয়ার একজন সুপরিচিত অভিনেত্রীর সাথে রাত কাটাচ্ছেন। তার সঙ্গে নাকি সম্পর্ক রয়েছে এই অভিনেত্রীর। পাপারাজ্জিদের নজর পরে যাওয়ায় এই অভিনেত্রীকে নাকি হাত দিয়ে মুখ পর্যন্ত ঢাকতে হয়েছিল। তিনি সেই সময় গভীর রাতে সইফ আলী খানের ছেলের সঙ্গে দেখা করতে এসেছিলেন। তবে কে এই অভিনেত্রী, তার সঙ্গে কিরকম সম্পর্ক সইফ আলি খানের ছেলের, তার সঙ্গে রাত কাটানোর কি বিষয়, সবকিছুই জানবো আজকের এই আর্টিকেলে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছেলে ইব্রাহিমের কারণেই খবরে আছেন সাইফ আলি খান। কারণ, সম্প্রতি জানা গেছে মাঝরাতে বলিউডের এক বিখ্যাত অভিনেত্রীর সঙ্গে দেখা গেছে সাইফ আলি খানের ছেলেকে। এই বিখ্যাত অভিনেত্রীর নাম পলক তিওয়ারি, যিনি সৌন্দর্যের দিক থেকে কিন্তু বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের কারোর থেকে কিছু কম নন। সম্প্রতি মাঝরাতে পলক তিওয়ারির সঙ্গে দেখা গেছে সাইফ পুত্র ইব্রাহিমকে। এবং এই বিষয়টি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় গসিপের একটি প্রধান উৎস হয়ে উঠেছে। আপনাদের জানিয়ে রাখি, তারা দুজনে যখন একসাথে বের হচ্ছিলেন, তাদেরকে ক্যামেরার সামনে পড়তে হয়েছিল। তাতে এই অভিনেত্রী এতটাই বিব্রত হয়ে পড়েছিলেন, তিনি কোনমতে মুখ ঢেকে সেখান থেকে বেরিয়ে আসেন।

Advertisement

অন্যদিকে আবার, সম্প্রতি পলক তিওয়ারিকে সাইফের ছেলের সাথে ডিনার ডেটেও দেখা গেছে। তবে সেখানেও তাকে ক্যামেরার সম্মুখীন হয়েছিলেন। তিনি খুব একটা নিজের পারসোনাল লাইফ নিয়ে কথা বলতে পছন্দ করেন না। তিনি চান যেনো তার পারসোনাল লাইফটা তার একার থাকুক। তাই সইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানের সঙ্গে এই ডেটিং এবং তার সঙ্গে এই সম্পর্কের গুঞ্জনকে খুব একটা এগোতে দিতে চাননা পলক। তাই সেই কারণেই তিনি সবসময় হাত দিয়ে মুখ ঢেকে ক্যামেরাকে পাশ কাটিয়ে চলে যান।

Related Articles

Back to top button