ভাইরাল & ভিডিও

VIRAL: ক্লাসের মধ্যেই ছাত্রের সঙ্গে উদ্দাম নাচ শিক্ষিকার, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

ক্লাসের মধ্যেই হিন্দি গানের তালে ছাত্রের সঙ্গে নাচ করেছেন ওই সুন্দরী শিক্ষিকা

×
Advertisement

সোশ্যাল মিডিয়া হল এমন একটি জায়গা যেখানে বিভিন্ন ধরনের অদ্ভুত অদ্ভুত ভিডিও ছড়িয়ে থাকে। সেই সমস্ত ভিডিও সব সময় সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে শিক্ষক শিক্ষিকার বিভিন্ন ধরনের ভিডিও। আমাদের সমাজে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা তারা পালন করলেও সোশ্যাল মিডিয়াতে তাদেরকে একেবারে অন্যরূপে। ছোটবেলাথেকেই একজন পড়ুয়াকে শিক্ষার মাধ্যমে সঠিক রাস্তা দেখাতে সাহায্য করেন শিক্ষক বা শিক্ষিকা। মানুষ যতই সমৃদ্ধশালী হন না কেন, যদি তার শিক্ষা না থাকে তাহলে তার জীবন পুরোপুরি অন্ধকার বলা চলে। এই শিক্ষা প্রদান করার দায়িত্ব রয়েছে শিক্ষক-শিক্ষিকাদের ওপরে। কিন্তু তাকে যদি আমরা একেবারে অন্য ভূমিকায় দেখতে পাই তাহলে সেই ভিডিওতে ভাইরাল হবেই।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই ভিডিওটি প্রথমবার শেয়ার করা হয়েছে ইউটিউবে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একজন ছাত্র এবং একজন শিক্ষিত মিলে ক্লাসরুমের মধ্যেই হিন্দি গানের তালে তালে নাচ করছেন। এই গানটি হলো আশিকি ২ সিনেমার অরিজিৎ সিং এর গাওয়া তুম হি হো। একটা সময় এই গানটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। প্রায় সকলের মুখে মুখে ছিল এই গান। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, ছাত্রটি সাধারণ স্কুল ড্রেস পরে রয়েছে এবং শিক্ষিকাটি পরে রয়েছেন একটি নীল শাড়ি। স্কুলের কোন অনুষ্ঠানে তারা এরকম উদ্দাম নাচ করেছেন।

সেই ক্লাসে আরো পড়ুয়া উপস্থিত রয়েছে এবং সকলেই তাদেরকে হাততালি দিয়ে চিৎকার করে তাদের উৎসাহ দিয়েছে। সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে এই ভিডিওটি। তবে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নতুন বিতর্কের জন্ম দিয়েছে এই ভিডিও। অনেকে মনে করছেন ক্লাসরুমের মধ্যে এরকম নাচ করে ঠিক কাজ করেননি ওই শিক্ষিকা। তার সঙ্গেই আবার একজন পড়ুয়ার সঙ্গে এরকম নাচ করাটা একেবারে ভালো নয়। তবে অনেকেই বলছেন শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্রের সম্পর্কটা সম্পূর্ণ বন্ধুত্বপূর্ণ হওয়া উচিত। তাই বিষয়টিকে অন্যদিকে নিয়ে যাওয়া ঠিক নয়। চলুন দেখে নেওয়া যাক সেই ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button