×
বলিউডবিনোদন

প্রেমিকের সাথে দামী রেস্টুরেন্টে খেলেন তারা সুতারিয়া, পথশিশুদের উপেক্ষা করে কটাক্ষ হলেন অভিনেত্রী

Advertisement

আর কয়েকটা দিন পার করলেই ভালোবাসার মাস এসে যাবে। আর ভালোবাসার মাস আসার আগেই বসন্ত এসেছে বলিউড অভিনেত্রী তারা সুতারিয়ার জীবনে। বেশ কয়েকমাস ধরে আদর জৈনের সাথে বিভিন্ন জায়গায় দেখা মিলছে তারা সুতারিয়ার। সম্প্রতি কাপুর পরিবারের অনুষ্ঠানেও বেশ কয়েকবার দেখা মিলেছে অভিনেত্রীর। উল্লেখ্য, কারিনা কাপুর খানের তুতো ভাই আদর জৈন। সম্প্রতি এই তারকা জুটিকে দেখা গিয়েছে একটি দামী রেস্তোরাঁর বাইরে। রেস্তোরাঁ থেকে বেরিয়ে পথ শিশুদের উপেক্ষা করে এই তারকা জুটি উঠে গিয়েছিলেন গাড়িতে। আর তারপর থেকেই নেটনাগরিকদের একাংশের মধ্যে ট্রোল হয়েছেন তিনি।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যাকে কেন্দ্র করেই কটাক্ষের শিকার হয়েছেন তারা ও আদর। সম্প্রতি একান্তে সময় কাটানোর জন্য এই তারকা জুটি একটি পাঁচতারা রেস্তোরাঁয় গিয়েছিলেন। সেখান থেকে বেরোতেই কয়েকজন পথশিশু তাদের ঘিরে ধরেন। তারা সুতারিয়াকে দেখেই তারা তাকে দিদি দিদি বলে তার পিছন পিছন যেতে থাকে। একরাশ পাপারাজিৎদের ক্যামেরা থেকে বাঁচতে পথ শিশুদের উপেক্ষা করে আদর জৈনের সাথে গাড়িতে উঠে যান তিনি। আর এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটনাগরিকদের একাংশের মধ্যে কটাক্ষ হয়েছেন অভিনেত্রী।

Advertisement

তবে অনেকেই অভিনেত্রী তারা সুতারিয়াকে সমর্থন করেছেন। তাদের মতে এমন একদল পথশিশু থাকেন যারা পাপারাজিৎদের সাথে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ান আর সেলিব্রিটিদের পিছন পিছন যান। অনেকের মতে, যে মেয়েটিকে এই ভিডিওতে দেখা গিয়েছে দিদি দিদি বলে গাড়ি পর্যন্ত যেতে, তাকে বিভিন্ন জায়গায় বিভিন্ন তারকাদের সাথে একই কান্ড ঘটাতে দেখা গিয়েছে আগেও। তবে ভাইরাল হওয়া ভিডিওটি দেখে অনেকের মনে হয়েছে অভিনেত্রী পথশিশুদের উপেক্ষা করে গাড়িতে উঠে গিয়েছেন। তাই নেটিজেনদের একাংশের মধ্যে কটাক্ষ হয়েছেন তিনি। তবে এই সমস্ত বিষয়কে অভিনেত্রী বিশেষ পাত্তা দেননি। কারণ এমন ঘটনা তাদের সাথে প্রায়ই ঘটতে থাকে।

Related Articles

Back to top button