টলিউডবিনোদন

ব্যাকলেস ‘রাধিকা’, ঝড় তুললেন ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালের নায়িকা

Advertisement

জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘কি করে বলবো তোমায়’ -এর বাড়ির সংস্কারী বউ রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত এবার ব্যাকলেস অবতারে ইন্সটাগ্রামে পোস্ট করলেন নিজের ছবি যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।রাধিকার বাড়ির বৌ-এর রূপের সাথে এতদিন পরিচিত ছিলেন দর্শকরা। কিন্তু স্বস্তিকার সাম্প্রতিক ছবি দর্শকমহলে আলোড়ন সৃষ্টি করেছে।

ব্যাকলেস ব্লাউজ,ঘাড়ের এলো খোঁপার মাঝে থেকে উঁকি মারা উল্কি-তে স্বস্তিকাকে লাগছে অনন্যা।তাঁর এই ছবিতে এখন হাজারো লাইকস। তবে দর্শককুল এখন অপেক্ষায় রাধিকা ও কর্ণের মধ্যে ভুল বোঝাবুঝি মেটার অপেক্ষায়।’কি করে বলবো তোমায় ‘ ধারাবাহিকে এখন টানটান উত্তেজনা। ধারাবাহিকে বিবাহ পর্বের পর মা ও ছেলের মান-অভিমানের পালা কেটে গিয়েছে। কিন্তু বিভিন্ন ঘটনাচক্রে বাড়ছে রাধিকা ও কর্ণের দূরত্ব। এর মধ্যে কর্ণ ও রাধিকার জীবনে তৃষার প্রবেশ কাহিনীতে নিয়ে এসেছে নতুন মোড়।

এদিকে বাবলি ও জয়ের বিয়ে নিয়ে কর্ণের মনে সন্দেহ জাগতে শুরু করেছে।একসময় রাধিকা মা-ছেলের মিলন ঘটিয়েছিল। এখন রাধিকা মনে করছে কর্ণ ক্রমশ নিজের মায়ের থেকে দূরে সরিয়ে দিতে চাইছে রাধিকাকে। রাধিকার এই মনোভাবের জন্য দর্শক রাধিকাকেই দোষারোপ করছেন। তবে সবাই এখন রাধিকা-কর্ণ জুটির ফুল ফ্লেজেড রোম্যান্স দেখার অপেক্ষায়।

Tags

Related Articles

Back to top button