নিউজপলিটিক্সরাজ্য

“বোনেদের অভিশাপে দগ্ধ হবে শাসক শিবির”, বক্তব্য শুভেন্দু অধিকারীর

"মা - বোনেদের চোখের জল তৃণমূলের ওপর অভিশাপ হয়ে বর্ষিত হবে", বক্তব্য শুভেন্দু অধিকারী( Suvendu Adhikari)

Advertisement

নন্দী-গ্রামে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় আক্রান্তদের দেখতে হাসপাতালে গেলেন বিজেপি নেতা শুভেন্দু। মঙ্গলবার ঐ বৈঠকে হাজির ছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এইদিন আক্রান্তের সাথে দেখা করার পর কড়া ভাষায় শাসকদলের সমালোচনা করেন বিজেপি নেতা। তিনি বলেন, সন্ত্রাস করে যে বেশিদিন ক্ষমতায় থাকা যায়না তা জানে তৃণমূল।

মঙ্গলবার নন্দীগ্রামের ভূতার মোড়ে যারা আক্রান্ত হয়েছিলেন সেই ৯ জনের সাথে বুধবার হাসপাতালে দেখা করেছেন বিজেপি নেতা। তাদের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন তিনি। এর পর সাংবাদিক সামনে শুভেন্দু বলেন,পায়ের তলার মাটি সরে গিয়েছে বলে কেউ যদি সন্ত্রাস করে টিকে যাওয়ার চেষ্টা করে, তাকে বলছি। সন্ত্রাস করে বেশি দিন টিকে থাকা যায়না তা প্রমাণ হয়েই হয়েছে। প্রবল একটা শক্তির বিরুদ্ধে আন্দোলন করে আমরা তাকে নির্মূল করা হয়েছে। ভবিষ্যতেও যুবক যুবতীদের নিয়ে আন্দোলন করবো আমরা।

তৃণমূল এবং পুলিশের বিরুদ্ধে সুর চড়িয়ে বিজেপি নেতা শুভেন্দু বলেন,”যে ভাবে ধর্মপ্রাণ মা-বোনেদের ওপর হামলা করা হয়েছে, ওদের অভিশাপে দগ্ধ হবে শাসক শিবির। পুলিশ আগে ওদের হাস ছিল, এখন ক্রীতদাসে পরিণত হয়েছে।”

মঙ্গলবার নন্দীগ্রামে এক ধর্মীয় সভায় যোগ দেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেই সভায় যোগদান করতে যাওয়ার পথে ভূতার মোড়ে আক্রান্ত হন কিছু ধর্মপ্রাণ মানুষ। এর পরেই ধুন্ধুমার বাঁধে সেই এলাকায়। নন্দীগ্রাম থানা ঘেরাও করে গেরুয়া শিবির। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রসঙ্গত উল্লেখ্য, মঙ্গলবার সরকারিভাবে বিজেপিতে যোগ দিয়ে প্রথমবারের জন্য মঙ্গলবার নন্দীগ্রামে আসেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামের টেঙ্গুয়া মোড় থেকে জানকীনাথ মন্দির পর্যন্ত অরাজনৈতিক তথা ধর্মীয় মিছিলে যোগদান করেন তিনি। তাকে দেখা গিয়েছে হুডখোলা জিপে। মিছিল শেষ হওয়ার সাথে সাথেই শুভেন্দু অভিযোগ করেন, তার কর্মসূচিতে যোগ দিতে আসার সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হামলায় আক্রান্ত হয়েছেন অনেক কর্মী। সেই ঘটনার দোষীদের গ্রেফতার না করা হলে আবারও আন্দোলনে নামবেন বলে হুঙ্কার দিয়েছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। “আমাদের দুর্বল ভাবা উচিৎ হবেনা”, বলে এইদিন জানিয়ে দিয়েছেন শুভেন্দু।

Tags

Related Articles

Back to top button