বিনোদনবলিউড

লজ্জার কোন বালাই নেই, সাহসী দৃশ্যে অভিনয় করে সবার হুঁশ উড়িয়ে দিলেন অভিনেত্রী সুপ্রিয়া শুক্লা

×
Advertisement

বর্তমান যুগে যেকোন ওয়েব সিরিজের ক্ষেত্রে বোল্ড দৃশ্য থাকাটা আবশ্যক হয়ে দাঁড়িয়েছে। এই ধরনের দৃশ্য দেখা বর্তমান প্রজন্মের কাছে খুবই স্বাভাবিক। বড়পর্দায় যে সমস্ত দৃশ্য চাইলেও দেখানো যায় না সেইসমস্ত দৃশ্য ওয়েব সিরিজের মাধ্যমে খুব সহজেই তুলে ধরা যায় দর্শকদের সামনে। বর্তমান যুগে এমন কিছু ওয়েব সিরিজ রয়েছে, যা বাচ্চাদের সামনে একেবারে খোলা উচিৎ নয়। ‘চরম সুখ’ তাদের মধ্যে অন্যতম। সম্প্রতি এই ওয়েব সিরিজ বোল্ড দৃশ্যের জন্য চর্চায় উঠে এসেছে।

Advertisement

বর্তমান যুগে ‘চরম সুখ’ বোল্ড, সাহসী ওয়েব সিরিজগুলোর মধ্যে অন্যতম। এই ওয়েব সিরিজে ফারুক খান, সুপ্রিয়া শুক্লা, সাদ বাবার মতো অভিনেতা-অভিনেত্রীদের দেখা গিয়েছে। এই ওয়েব সিরিজে অভিনেত্রী সুপ্রিয়া শুক্লা প্রয়োজনের থেকে একটু বেশিই বোল্ড দৃশ্যে অভিনয় করেছেন। তার বোল্ড অবতার রীতিমতো সমস্ত সীমা ছাড়িয়ে গিয়েছে।

Advertisement

উল্লেখ্য, যারা ইতিমধ্যেই এই ওয়েব সিরিজ দেখে ফেলেছেন তাদের বেশিরভাগের মতেই পরিবারের সদস্যদের সামনে বসে এই ওয়েব সিরিজ দেখা কখনোই উচিৎ নয়। অন্যদিকে বাচ্চাদের সামনে ভুলেও যেনো না চালানো হয় এই ওয়েব সিরিজ। অনেকসময় কিছু কিছু দৃশ্য দেখে নিজেরই লজ্জা লেগে যেতে পারে। মোট কথা হল, প্রাপ্তবয়স্ক ছাড়া এই ওয়েব সিরিজ দেখা উচিৎ নয় কারোরই।

সুপ্রিয়া শুক্লা বর্তমান প্রজন্মের অনেকের কাছেই পরিচিত হয়ে উঠেছেন বোল্ড অভিনেত্রী হিসেবে। সোশ্যাল মিডিয়ার পাতাতেও তিনি ভালোই অ্যাক্টিভ। প্রায়ই নিজের একাধিক সাহসী ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি, যা রীতিমতো উষ্ণতা ছড়ায় তার অনুরাগীদের মাঝে। সম্প্রতি উক্ত ওয়েব সিরিজের সূত্র ধরেই অভিনেত্রী মিডিয়াতে চর্চার আলোয় উঠে এসেছেন।

Related Articles

Back to top button