ভাইরাল & ভিডিওবলিউডবিনোদন

Sunita Baby Video: সালোয়ার সুট পরে হিন্দি গানে ব্যাপক নাচ সুনিতা বেবির, এমন ভিডিও দেখুন

এই ভিডিওতে তাকে আবারো মঞ্চ গরম করতে দেখা যাচ্ছে

×
Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী সুনিতা বেবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে। প্রতিদিনই তার কোনো না কোনো ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়। তার নাচ ও স্টাইল দেখে মানুষ মোহিত হয়ে যান রোজ। সবাই তার প্রতিটি স্টেপে যেনো পাগল। সুনিতা বেবির নাচ দেখে মানুষ একেবারে বলতে গেলে নিয়ন্ত্রণহীন হয়ে পড়ে। মানুষ সবকিছু কাজ ভুলে সুনিতার সাথে স্টেপ মেলাতে থাকেন। তাই সুনিতা সবসময়েই রয়েছেন শিরোনামে।

Advertisements
Advertisement

আপনি প্রায়ই আপনার ইউটিউবে সুনিতা বেবির নাচের ভিডিও দেখতে পাবেন। সাধারণত হরিয়ানভি নৃত্যশিল্পীরা মঞ্চে আসার সাথে সাথেই তাদের চারপাশের পরিবেশ উত্তপ্ত করে তোলেন। তবে সুনিতার কাছে আলাদা রকমের ক্ষমতা আছে। যখনই সুনিতা বেবির নাচের পালা আসে, মানুষ তা দেখে একেবারে পাগল হয়ে যায়। সম্প্রতি নৃত্যশিল্পী সুনিতা বেবির আরেকটি নাচের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। মঞ্চে নাচতে গিয়ে সুনিতা বেবি এত আশ্চর্যজনক অভিব্যক্তি দিয়েছেন যে, সবাই তাকে দেখে রীতিমতো অবাক বনে গিয়েছেন। তার অঙ্গভঙ্গিতেও নাচতে শুরু করে দিয়েছেন সকলে।

Advertisements

সুনিতা বেবির স্টেজ নাচ দেখতে লক্ষাধিক মানুষ ভিড় করেন এবং দূর- দূরান্ত থেকে মানুষ আসেন তার পারফরমেন্স দেখতে। এখন যে নতুন ভিডিওটি সামনে এসেছে, তাতে সুনিতার লটকা-ঝাটকা দেখা যাচ্ছে। সুনিতা বেবি তার কিলার স্টাইল দিয়ে সবার মন জয় করেছে এবং এখন তার স্লিম ফিগার থেকে চোখ সরিয়ে নেওয়া ভক্তদের পক্ষে কঠিন। এই ভিডিওতে সুনিতা বেবিকে “মেরা বুড়া বালাম,” গানে নাচতে দেখা গেছে। এই ভিডিওতে, নৃত্যশিল্পী সুনিতা বেবি একটি স্যুট সালোয়ার পরেছেন, যাতে তাকে খুব সুন্দর দেখাচ্ছে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button