বলিউডবিনোদন

Drug Case: বিলাসবহুল ক্রুজ পার্টিতে মিলল মাদকদ্রব্য, আটক শাহরুখপুত্র আরিয়ান!

এবার এনসিবি কবলে বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান। শনিবার গভীর রাতে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর হঠাৎ হানা দেন বাণিজ্যনগরীর উপকূলের মাঝে চলা এক ক্রুজ পার্টিতে। এই বিলাসবহুল রেভ পার্টিতে উপস্থিত থাকা ব্যাক্তিদের থেকে উদ্ধার করা হয়েছে অবৈধ মাদক দ্রব্য। পার্টিটি মুম্বাই থেকে গোয়াগামী এম্প্রেস শিপের কর্ডেলিয়া ক্রুজে হচ্ছিল।

এনসিবির সদস্যরা ছদ্মবেশে সেই ক্রুজে উঠেছিলেন। পার্টি চালু হতেই মাদক সেবন করা শুরু করতেই আসল রূপে আসেন তাঁরা। গ্রেফতার হন ১০ জন। যাদের মধ‍্যে অন‍্যতম নাম আরিয়ান খান। আর এই পার্টিতে নাম জড়িয়েছে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের। ক্রুজে চলা রেভ পার্টিতে উপস্থিত ছিলেন তিনি৷ আর সেখান থেকেই তাঁকে নিয়ে আসা হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে।

সূত্রের খবর ,সেই পার্টি থেকে অবৈধ মাদক দ্রব্য যেমন কোকেন, হ্যাশিস ইত্যাদি উদ্ধার করা হয়েছে। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। শনিবার রাতে ক্রুজে চলা যে পার্টিতে এনসিবি হানা দিয়েছিল সেই পার্টিতেই ছিলেন তিনি। আপাতত দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে রাখা হয়েছে তাঁকে।

মাদক চক্রকে ঘিরে তোলপাড় এখন গোটা বলিউড।উল্লেখ্য, ২০২০ সালে মারা যান সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পর বহু বলিউড সেলিব্রেটিদের বিরুদ্ধে উঠে আসে হয়েছিল মাদক মামলা। সুশান্ত প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তী সহ একাধিক অভিনেতা, অভিনেত্রীদের জেরার মুখে পড়তে হয়েছিল। সুশান্ত সিংহের মৃত্যুর পর মাদক পাচারের অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধেও। পরবর্তী সময়ে রিয়া চক্রবর্তী ও তাঁর ভাইকেও আটক করা হয়। প্রায় ১ মাসের বেশি দিন জেলে রাখা হয়েছিল রিয়ার ভাইকে। এবার সেই তালিকায় নাম জড়াল আরিয়ান খানের। এনসিবির জেরার মুখে শাহরুখ পুত্র। রবিবার তাদের মুম্বাইয়ে ফেরত নিয়ে আসা হবে।

Related Articles

Back to top button