টলিউডনিউজবিনোদন

Srijit Mukherji’s Birthday: পরিচালক সৃজিতের জন্মদিন, কী ভাবে উদযাপন করলেন মিথিলা আর আয়রা?

২৩ সেপ্টেম্বর! আজ পরিচালক সৃজিত মুখার্জির ৪৪ তম জন্মদিন। কর্মসূত্রে এখন পরিচালক মশাই মায়ানগরীতে আছেন। তবে জন্মদিনের পাশে পেয়েছেন স্ত্রী মিথিলা আর কন্যা আয়রা। বলতে গেলে এই সেলেব দম্পতি সৃজিত আর রাফিয়াত রাশিদ মিথিলা দুজনেই কর্মসূত্রে ভয়ঙ্কর ব্যস্ত। একসঙ্গে থাকার সুযোগ হয় না সব সময়। কিন্তু যতটুকু সময় একে অপরের সঙ্গে থাকতে পারেন সেই মুহূর্তগুলি গুলি স্পেশ্যাল করে তোলেন তিনজনেই। আর সেই মুহূর্তটি পুরোপুরি উপভোগ করেন।

আর আজ তো স্বামীর জন্মদিন তাই কোনো কাজ না। আর এইদিন বার্থডে বয়ের জন্য স্পেশ্যাল সেলিব্রেশন তো হবেই।স্বামীর জন্মদিন উদযাপনের জন্য আগে থেকে মুম্বাই পাড়ি দেন মিথিলা আর আয়রা। জন্মদিন উদযাপনের আগেই মুম্বইয়ের নামী হোটেলে মিথিলা এবং আয়রাকে নিয়ে ফ্যামিলি ডিনার সেরে নেন। এরপর রাত ১২টার সময়ে জন্মদিনের সেলিব্রেশন শুরু হয়ে যায়। আয়োজন করেছিলেন মিথিলা। এই দিন ‘হ্যাপি বার্থডে আব্বু ফ্রম আয়রা’ লেখা একটি সুন্দর কেক কেটে জন্মদিন শুরু করেন সৃজিত। মেয়ে আয়রাকে নিয়েই কেক কাটেন বার্থডে বয়। আর এই সুন্দর মুহূর্তটি লেন্সবন্দী করতে ব্যস্ত ছিলেন মিথিলা।

মিথিলার কাছ এখানেই এই উপহারের পাশাপাশি এখানেই শেষ নয়। এদিন মিথিলা শাফিন আহমেদের ‘আজ তোমার জন্মদিন’ গানটির ভিডিও ফেসবুকে শেয়ার করেন মিথিলা। ক্যাপশনে তিনি লেখেন, ‘বাংলাদেশের জাতীয় জন্মদিন সঙ্গীত জন্মদিনে তোমাকে উৎসর্গ করলাম সৃজিত।’ এরপরেই ভার্চুয়ালি টেলি ইন্ডাস্ট্রির সকল সদস্যরা থেকে বহু অনুরাগীও প্রিয় পরিচালক সৃজিতকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এরপর পরিচালক মশাই খুশিতে আপ্লুত হয়ে স্ত্রীর শেয়ার করা পোস্টে করা ছবি নিজের সোশ্যাল মিডিয়ার হ্যান্ডেলের দেওয়ালে শেয়ার করে লেখেন, ‘শৈশবে বা জৌবনে নিশ্চয়ই কোনও ভাল কাজ করেছিলাম’।

উল্লেখ্য,সৃজিত মুখার্জি একদিকে চলচ্চিত্র পরিচালক, অভিনেতা, চিত্রনাট্যকার, অর্থনীতিবিদ। ২০১০ সালে প্রথম চলচ্চিত্র অটোগ্রাফ পরিচালনার পরপরই তিনি পরিচালক হিসেবে খ্যাতি পান। এই ছবিটি বাণিজ্যিকভাবে সফল হয় এবং সমালোচকদের দ্বারা প্রশংসিত হয়। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এরপর ‘বাইশে শ্রাবণ’, ‘দ্বিতীয় পুরুষ’, ‘গুমনামী’, ‘শাহাজান রেজেন্সি’, ‘এক যে ছিল রাজা’, ‘রাজকাহিনী’ ‘চতুষ্কোণ’র মতো সিনেমা উপহার দিয়েছেন সিনেপ্রেমীদের। সৃজিত পরিচালিত রাজকাহিনী চলচ্চিত্রটি হিন্দিতে ‘বেগম জান’ শিরোনামে পুনঃনির্মিত হয়েছে যার নাম ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা বালান।

ভারতবার্তার টিমের পক্ষ থেকে পরিচালক সৃজিত মুখার্জির জন্মদিনের জন্য অনেক অনেক শুভেচ্ছা আর শুভকামনা।

Related Articles

Back to top button