×
বাংলা সিরিয়ালবিনোদন

Srijla Guha: শাড়ির ভাঁজে স্পষ্ট কোমরের ট্যাটু, মেকাপ রুমেই ‘এথে আ’ গানে তুমুল নাচ পর্দার পিহুর, রইলো ভিডিও

Advertisement

বর্তমানে দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন নবাগত অভিনেত্রী সৃজলা গুহ। বর্তমানে তিনি ইতিমধ্যেই ছোটপর্দার একজন পরিচিত মুখ হয়ে উঠেছেন। সৃজলা ছোটপর্দার পরিচিত অভিনেতা শন ব্যানার্জীর বিপরীতে অভিনয় করছেন। এই ধারাবাহিকে তাদের খুনসুটি মাখানো প্রেমের গল্প মনে ধরেছে দর্শকদেরও। একেবারে প্রেম ও পরিবার নিয়ে তৈরি এই ধারাবাহিক দর্শকদের পছন্দের তালিকায় চলে এসেছে। বর্তমানে টিআরপির দৌড়েও এগিয়ে রয়েছে এই ধারাবাহিক।

Advertisement

মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিল সৃজলা গুহ। উল্লেখ্য, ‘মন ফাগুন’ ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ করেছেন অভিনেত্রী। আর ইতিমধ্যেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে নজর কেড়েছেন দর্শকদের। তার দুষ্টু মিষ্টি হাসি পছন্দ তার অনুরাগীদের। বর্তমানে অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি অভিনেত্রী শেয়ার করা একটি রিয়েল ভিডিও ভাইরাল হয়েছে, যা পছন্দ করেছেন তার অনুরাগীরাও।

Advertisement

সৃজলা গুহ বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ায় ভালোই অ্যাক্টিভ। নিজের একাধিক বোল্ড ফটোশুটের ছবি প্রায়ই শেয়ার করেন তিনি। শুটিং ফ্লোরের একাধিক ছোট ছোট দৃশ্যের পাশাপাশি নিজের বানানো ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে। ট্রেন্ডিং গানের সাথে প্রায়ই ভিডিও বানিয়ে থাকেন অভিনেত্রী। তার শেয়ার করা যেকোনো রিল ভিডিও কিংবা ছবি নিমেষের মধ্যে ভাইরাল হয় তার অনুরাগীদের মাঝে এবং অসংখ্য নেটিজেনদের মধ্যে। সম্প্রতি বলিউডের জনপ্রিয় ছবি ‘ভারত’এর হিট গান ‘এথে আ’র সাথে কোমর দুলিয়েছেন সৃজলা।

ভাইরাল হওয়ার রিল ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে তিনি মেকআপ রুমেই বানিয়েছেন ভিডিওটি। শুটিংয়ের ফাঁকে নিজের অবসরে এমন ভিডিও বানিয়েছেন তিনি। ভিডিওটি বানানোর সময় পিহু চরিত্রের সাজেই দেখা গিয়েছে সৃজলাকে। ভিডিওটি বানানোর সময় তার পরনে ছিল একটি হলুদ রঙের শিফন শাড়ি ও হালকা আকাশী নীল ও কমলা রঙের মিশ্রণের একটি ব্লাউজ। শাড়ির ভাঁজে স্পষ্ট ছিল অভিনেত্রীর ট্যাটু। খোলা চুলে অবসরে বলিউড গানে নেচেছেন তিনি। ছবিতে ক্যাটরিনা কাইফ এই গানের সাথে যে সিগনেচার স্টেপটি করে দেখিয়েছেন, সেটিই নিখুঁতভাবে করেছেন সৃজলা। ইতিমধ্যেই এই ভিডিওর ভিউজ হয়েছে অনেক।

Related Articles

Back to top button