টলিউডবিনোদন

শ্রাবন্তী-রোশনের অন্তরঙ্গ মুহূর্ত, নেট দুনিয়ায় ভাইরাল হল ছবি

কৌশিক পোল্ল্যে: টলিউড জগতের অন্যতম অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। জীবনে নানারকম ব্যক্তিগত উত্থানপতনের জেরে বারংবার হেডলাইনে এসেছেন, জড়িয়েছেন বহু বিতর্কে, তবু হাসিমুখে এগিয়ে চলেছেন সামনের দিকে। একের পর এক ছবি করে দর্শকদের উপহার দিচ্ছেন। সদ্যই তার স্বামী রোশন সিংয়ের সঙ্গে পাটায়াতে বেড়াতে গিয়েছিলেন শ্রাবন্তী, সেখান থেকেই এই দম্পতির বেশকিছু ছবি সোশাল মিডিয়ার ভাইরাল হয়। উভয়েই খুশির মুহূর্তটুকু সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

যুগলের একটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি ইদানিং খুবই শেয়ার হচ্ছে ইনস্টাগ্রামে। উল্লেখ্য এটি শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। এর আগেও দুবার তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন কিন্তু নানারকম মনমালিন্যে সে সংসার আর দীর্ঘজীবী হয়নি। রাজীব কুমারের সঙ্গে সম্পর্কবিচ্ছেদের পর কিশানের সঙ্গে বছর দুই সংসার করার পর আবারো সেই সম্পর্ক ভেঙে যায়। অবশেষে রোশনের মধ্যেই নিজের সুখ দেখতে পেয়েছেন শ্রাবন্তী।

আরও পড়ুন : কাছাকাছি মধুমিতা-অর্জুন, নেট দুনিয়ায় ভাইরাল এই ছবি

প্রায়ই উভয়কে একে অপরের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায়। খোশমেজাজে ক্যামেরাবন্দি হওয়া ছবিগুলি বহুল প্রসংশিত ইন্টারনেটে। শ্রাবন্তী বর্তমানে কর্মাশিয়াল ছবি থেকে সরে এসে ভিন্নধারার ছবিতে কাজ করছেন। এই যুগলের পোস্ট করা রোমান্টিক ছবিগুলি একই পোস্টে নীচে সাজানো রইল আপনার অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by srabanti chatterjee fc ??? (@srabanti_the_princess) on

Related Articles

Back to top button