টলিউডবিনোদন

অভিনেত্রীর নতুন সম্পর্ক, বিজেপিতে যোগ দিয়েই চতুর্থবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী?

×
Advertisement

টলিটাউনের অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) পয়লা মার্চ বিকালে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) ও কৈলাশ বিজয়বর্গীয়(Kailas vijaybargiya)-র উপস্থিতিতে হাতে তুলে নিয়েছেন বিজেপির পতাকা। শ্রাবন্তীর হঠাৎই গেরুয়া শিবিরে যোগ দেওয়া সবাইকে অবাক করেছে। এমনিতেও দেখা যাচ্ছে, যেসব অভিনেতা-অভিনেত্রীদের হাতে কাজ নেই তাঁরা রাজনীতির আঙিনায় নাম লেখাচ্ছেন। তবে শ্রাবন্তীর স্বামী রোশন (Roshan singh) শ্রাবন্তীর রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে অবাক হয়েও অবাক না হওয়ার ভান করেছেন। আফটার অল, তিনি তো নায়িকা শ্রাবন্তীর প্রাক্তন স্বামী। তাই স্টারডম না হোক, ছোটখাট সেলিব্রিটি তো বটে! তাই কিছুদিন আগেই ‘‘মেয়েরা পুরুষদের স্ট্র‍্যাটেজি হিসাবে ব্যবহার করে” বলা রোশন সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

Advertisement

কিন্তু আপাতত শ্রাবন্তীর জীবনের চিত্রনাট্যে আগমন ঘটেছে তাঁর নতুন প্রেমিকের। বাইপাসের ধারে শ্রাবন্তী যে আবাসনে থাকেন, সেই আবাসনের বাসিন্দা শ্রাবন্তীর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী (Abhirup nag chowdhury)। অভিরূপ ‘রয়্যাল বেকার্স অ্যান্ড কনফেকশনার্স’-এর মালিক। এছাড়াও তিনি তিনটি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর পদে রয়েছেন। অভিরূপ ফেসবুক ও ইন্সটাগ্রাম প্রোফাইল লক করে রেখেছেন। তবে শ্রাবন্তীকে ইন্সটাগ্রামে ফলো করেন তিনি। 31 বছর বয়সী অভিরূপের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের একমাস পূর্ণ হয়েছে। 31শে মার্চ সম্পর্কের একমাস উদযাপন উপলক্ষ্যে পার্টিও করেছেন অভিরূপ ও শ্রাবন্তী। অভিরূপ রীতিমত পার্টি করতে ভালোবাসেন। শহরের বড় বড় পার্টিতে তাঁকে দেখা যায়।

Advertisement

গত বছর হঠাৎ দেখা যায় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ইন্সটাগ্রামে তাঁর পার্সোনাল প্রোফাইল থেকে স্বামী রোশনের সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দিয়েছেন। এরপর আগুনে ঘি ঢেলে শ্রাবন্তীর স্বামী রোশন জানিয়েছেন পুজোর বেশ কিছুদিন আগে থেকেই তিনি ও শ্রাবন্তী আলাদা থাকতে শুরু করেছেন। শ্রাবন্তী তাঁর ছেলে অভিমন্যু(Abhimanyu chatterjee)-র সাথে বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে থাকছেন। রোশন ফিরে গিয়েছেন নিজেদের পারিবারিক ফ্ল‍্যাটে। এই ঘটনা নিয়ে শ্রাবন্তীকে প্রশ্ন করা হলে তিনি বলেন যে, রোশনের মা খুব অসুস্থ হয়ে পড়েছেন। এই কারণে রোশন এখন মায়ের সঙ্গে রয়েছেন। দাম্পত্য সম্পর্ক ভাঙনের খবরকে শ্রাবন্তী গুজব বলে উড়িয়ে দেন। কিন্তু এর পরেই রোশন ও শ্রাবন্তী দুজনে দুজনকে ইন্সটাগ্রামে আনফলো করে দেন। এমনকি রোশন নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে শ্রাবন্তীর সমস্ত ছবি ও ভিডিও ডিলিট করে দেন। কিন্তু শ্রাবন্তী ইন্সটাগ্রামে তাঁর অফিসিয়াল প্রোফাইলে রোশনের সঙ্গে কিছু সুন্দর মুহূর্তের ছবি এখনও রেখেছেন। তবে সম্প্রতি শ্রাবন্তী ইন্সটাগ্রামে তাঁর প্রোফাইলের কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন। তিনি জানিয়েছেন, তাঁর ও রোশনের মনোমালিন্যের খবর সামনে আসতেই নেটিজেনদের একাংশ শ্রাবন্তীকে কটু মন্তব্য করা শুরু করেছেন। স্টার হলেও দিনের শেষে শ্রাবন্তী একজন মানুষ। তিনি বিনা দোষে এভাবে তাঁর সম্মান ধুলোয় মিশিয়ে দিতে পারেননি। এই কারণে তাঁর মনে হয়েছে কমেন্ট সেকশন লিমিটেড করে দেওয়ার সিদ্ধান্ত ঠিক। নেটিজেনদের একাংশ এই ঘটনায় রুষ্ট হলেও আপাতত শ্রাবন্তীর কানে তাঁদের রোষপূর্ণ মন্তব্য পৌঁছাচ্ছে না।

শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। এর আগে দূরদর্শনে সিরিয়ালে অভিনয় করার সময় তাঁর সঙ্গে আলাপ হয়েছিল উঠতি পরিচালক রাজীব বিশ্বাস(Rajib Biswas)- র। মাত্র আঠেরো বছর বয়সে রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। রাজীব ও শ্রাবন্তীর একমাত্র পুত্রসন্তান অভিমন্যুর জন্মের পর শ্রাবন্তী আবার ফিল্মে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন। কিন্তু এরপর রাজীবের সাথে তাঁর পারিবারিক অশান্তি শুরু হয়। একসময় শ্রাবন্তী রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন। ফলে শ্রাবন্তী ও রাজীবের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর উঠতি মডেল কৃষ্ণ বিরাজ(Krishna viraj)-কে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু বিয়ের এক বছরের মধ্যে তাঁদের ডিভোর্স হয়ে যায়। এরপর শ্রাবন্তীর জামাইবাবুর সূত্রে শ্রাবন্তী ও রোশনের আলাপ হয় যা ক্রমশ প্রেমে পরিণত হয়। 2019 সালে অমৃতসরে তাঁরা দুজনে বিয়ে করেন। সম্প্রতি শ্রাবন্তী জানিয়েছেন, তাঁর প্রাক্তনদের যাবতীয় ব্যয়ভার তাঁকে বহন করতে হতো।

ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে শ্রাবন্তী সবাইকে জিমে গিয়ে ওয়ার্কআউট করে শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকার পরামর্শ দিয়েছেন। নিজের জিম ‘দি ফিটনেস এম্পায়ার’ নিয়ে যথেষ্ট উত্তেজিত শ্রাবন্তী। তিনি বলেছেন, এই প্রথম নিজের চেষ্টায় কিছু করতে পেরে যথেষ্ট ভালো লাগছে তাঁর। ‘দি ফিটনেস এম্পায়ার’কে শ্রাবন্তী তাঁর দ্বিতীয় সন্তান বলেছেন।

Related Articles

Back to top button